অনন্ত জলিলের ছবি থেকে বাদ পড়লেন হিরো আলম

অনন্ত জলিল-হিরো আলম।

বিনোদন প্রতিবেদক: আলোচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিয়ে ছবি বানানোর ঘোষণা দিলেও তা থেকে সরে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক এবং প্রযোজক অনন্ত জলিল। বলেছেন হিরো আলমকে নিয়ে নানান কথা শুনতে হচ্ছে তাই তাকে নিয়ে আর ছবি করব না। এমনকি ছবির সাইনিং মানিও ফেরত নেবো না।

ক’দিন আগে,অনন্ত জলিল তার প্রযোজিত নতুন সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে হিরো আলমকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করেন।এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং বাবদ হিরো আলমকে প্রদান করেন।

অনন্ত জলিল তার ফেসবুক পোষ্টে জানিয়েছেন, আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাবো না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরৎ নেবনা !

সিংহভাগ বিনোদন সাংবাদিকরা এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলমকে নিয়ে সিনেমা বানানোর আপত্তি জানাচ্ছেন ।

এবং রিসেন্টলি তার কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আবারো আমাকে নিষেধ করছেন, তাকে নিয়ে যেন সিনেমা না বানাই।

সব সময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয়গুলোর জন্য। দীর্ঘদিন যাবৎ আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মানের সাথে কাজ করে আসছি, চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সাথে ভালো সম্পর্ক আছে , প্রতিটি সংগঠনই আমাকে সম্মানের চোখে দেখে।

তাই এই সম্মান রক্ষার্থে , বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাইন না। চলচ্চিত্রের কোনো সংগঠনই চাচ্ছেনা যে আমি হিরো আলমকে নিয়ে সিনেমা বানাই।

চলচ্চিত্রের প্রত্যকটি সংগঠনের সন্মানার্থে আমিও চাইনা বিতর্কিত কাউকে নিয়ে সিনেমা বানাতে।

আরেকটি কারন না বললেই নয়। কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম।

মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন যা মোটেও কাম্য নয়।

আমার এত ব্যস্ততার মাঝেও আমি তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই । আমার মর্যাদা যেহেতু বোঝেনাই তাই আমি চাইনা ভবিষ্যতে তার দ্বারা আমার মর্যাদা ক্ষুন্ন হোক ।

আমি চাচ্ছিলাম , তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয় ।

এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য মানুষের সঙ্গে আমার কাজ করা সম্ভব না। তার এই চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে আমি আর তাকে নিয়ে সিনেমা বানাবো না ।

পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি যেটি দিয়েছি সেটি আমি চাইছি না, সেটি তাকে আমি দিয়ে দিলাম ।

– অনন্ত জলিল

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here