অমিতাভ বচ্চন করোনামুক্ত

বিজ্ঞাপন
1 Share

বিনোদ প্রতিবেদকঃ বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন। তার নমুনা পরীক্ষার রেজাল্ট ‘নেগেটিভ’ এসেছে।

২৩ দিন চিকিৎসা নেওয়ার পর রোববার মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

‘বিগ বি’খ্যাত অমিতাভের ছেলে ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চন এ তথ্য জানিয়েছেন। পরে অমিতাভ নিজেও বাড়ি ফিরে টুইট বার্তায় জানিয়েছেন এ সুখবর।

তবে জুনিয়র বচ্চন এখনো ভাইরাসটিতে আক্রান্ত। হাসপাতালে চিকিৎসা চলছে তার।

টুইটারে অভিষেক লিখেন, ‘সৌভাগ্যক্রমে আমার বাবার সর্বশেষ কোভিড-১৯ টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। এখন বাসায় বিশ্রাম নেবেন। তার জন্য প্রার্থনা করায় ও শুভকামনা জানানোয় আপনাদের সবাইকে ধন্যবাদ।’

এরপর ৭৭ বছর বয়সী অমিতাভও টুইটারে নিজের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানান। তিনি লিখেন, ‘টি-৩৬১৩, আমি কোভিডের টেস্ট করেছি, (হাসপাতাল থেকে ছাড়া পেয়ে) বাসায় ফিরেছি। এখন সলিটারি কোয়ারেন্টিনে আছি। সর্বশক্তিমানের দয়ায়, মা-বাবার আশীর্বাদে, কাছের ও প্রিয় ও বন্ধু অনুরাগীদের দোয়ায়… এবং নানাবাতির (হাসপাতাল) চমৎকার সেবা ও শুশ্রূষায় আমার পক্ষে আজকের দিনটা দেখা সম্ভব হলো।’

এর আগে, ১১ জুলাই অমিতাভ ঘোষণা দেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এর কিছুক্ষণ পর অভিষেকও করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান। তারপর থেকে পিতা-পুত্র একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে একই সময়ে কোভিড-১৯ আক্রান্ত হন অভিষেকের স্ত্রী ও বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন এবং তাদের কন্যা আরাধ্য। তবে মা-মেয়ে শুরুতে হোম কোয়ারেন্টিনে থাকলেও এক সময় একই হাসপাতালে ভর্তি হন এবং ২৭ জুলাই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে যান।

সূত্র: হিন্দুস্তান টাইমস

রাজনীতি/কামরুল

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here