আজ থেকে শুরু পরীর ‘প্রীতিলতা’

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী সুন্দরী নায়িকা পরীমনি। ক্যারিয়ারের জীবনে অভিনয় করে কুড়িয়েছেন প্রশংসা। এবার ক্যারিয়ারের ভিন্ন এক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ব্রিটিশবিরোধী আন্দোলনের প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা। মূলত, শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মাণ করা হচ্ছে সিনেমা। আর এতে প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি।

আজ রবিবার ( ১লা নভেম্বর) ‘প্রীতিলতা’ ছবির শুটিংয়ে অংশ নেন পরীমনি। এদিকে নায়িকা পরীমনি সিনেমাটির শুটিং নিয়ে আগে থেকেই এক্সাইটেড ছিলেন। শনিবার পরীমনি তার ফেসবুকে লিখেন, শুটিং-টুটিংয়ের তো কোনো ফিল হচ্ছে না আমার। যুদ্ধে যাচ্ছি বলে মনে হচ্ছে! ১ নভেম্বর আসে না ক্যান? প্রীতিলতা ঘরে থাকে ক্যামনে!

এদিকে আজ সকাল থেকে দৃশ্যধারণের কাজ শুরু করেছেন নির্মাতা। এজন্য উত্তরায় আলাদা সেট তৈরি করা হয়েছে। সেখানেই এর শুটিং করা হচ্ছে। বেশ ভালোভাবেই কাজ চলছে। বিশেষ করে পরীমনির কাজের প্রশংসা করতে হয় সবার।

‘প্রীতিলতা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গোলাম রাব্বানী। এর পাণ্ডুলিপি উপদেষ্টা হিসেবে কাজ করেছেন বিশিষ্ট কথাসাহিত্যিক সেলিনা হোসেন। কস্টিউম ডিজাইনার হিসেবে রয়েছেন বিবি রাসেল।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here