আবারো একসঙ্গে জয়া আহসান ও প্রসেনজিৎ

জয়া আহসান ও প্রসেনজিৎ ।

বিনোদন প্রতিবেদক: আবারো একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে জয়া আহসান ও প্রসেনজিৎকে। করোনাভাইরাস সঙ্কটে মানুষের লড়াইয়ের গল্পে চলচ্চিত্রটি ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত পরিচালনা করবেন।

‘অসতো মা সদগময়’ ছবির চিত্রনাট্য পরিচালকের নিজের হলেও গল্প বিন্যাস করবেন পদ্মনাভ দাশগুপ্ত। তবে ছবির সংগীত পরিচালনার দায়িত্বেও থাকছেন ইন্দ্রদীপ।

জানা গেছে, এই ছবিতে মোট পাঁচটি চরিত্র থাকবে। মানবজীবন কীভাবে করোনা আবহের কঠিন সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলেছে, সেই গল্পই ফুটে উঠবে পর্দায়। জয়া আহসান এবং প্রসেনজিৎ ছাড়াও ছবির অন্য দুই চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ এবং অরুণ মুখোপাধ্যায়। তবে, পাঁচ নম্বর চরিত্রটি রহস্যে ঘিরে রেখেছেন নির্মাতা।

জুলাইয়ের ২০ তারিখ ছবির চিত্রনাট্য নিয়ে প্রসেনজিতের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত করবেন পরিচালক। অন্যদিকে নাকি গল্প শুনেই বাংলাদেশ থেকে ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছেন জয়া আহসান।

চলচ্চিত্রের গল্প নিয়ে পরিচালক ইন্দ্রদীপ টাইমস অব ইন্ডিয়াকে বলেন, কয়েকমাসে এই মহামারীর আমাদের মানসিকতায় কতটা পরিবর্তন এনেছে, জনজীবনের কতটা বদল এসেছে তা নিয়েই চলচ্চিত্রের গল্প সাজানো হয়েছে।

জয়া আহসান বলেন, পরিচালক যখন গল্পটা শোনালেন এর সঙ্গে নিজের সম্পর্ক খুঁজে পেয়েছি। মহামারীর এই সময়ে আমরা সবাই মানসিক চ্যালেঞ্জের মধ্যে দিয়ে যাচ্ছি। সবকিছু মিলিয়ে ছবিটি নিয়ে আমি আশাবাদী।

এর আগে ‘রবিবার’ নামে একটি ছবিতে জয়া আহসান ও প্রসেনজিৎতে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে । অতনু ঘোষ পরিচালিত কলকাতার এ ছবিটি গেল বছরের ডিসেম্বরে মুক্তি পায়। পরে বাংলাদেশেও সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি দেয়া হয়। দর্শকরা ছবিটিতে এই জুটিকে বেশ পছন্দ করেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here