আমি রিস্ক নিয়েছি, এতে অন্যরাও সিনেমা মুক্তি দিতে আগ্রহী হবে : ডিপজল

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ১২ মে ২০২১

করোনা মহামারীতে ঈদে সিনেমা মুক্তি নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। সিনেমা মুক্তি নিয়ে প্রযোজক-নির্মাতা সিদ্ধান্তহীনতায় রয়েছেন। তবে চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল তার সিনেমা মুক্তি দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। মুক্তি পাবে তার নতুন সিনেমা সৌভাগ্য। এফ আই মানিক পরিচালিত সিনেমাটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ইতোমধ্যে অনেক সিনেমা হল সিনেমাটির চূড়ান্ত বুকিং করেছে। অন্য প্রযোজকরা যদি তাদের সিনেমা মুক্তি না দেয়, তবে সৌভাগ্যই হবে এবারের ঈদের একমাত্র সিনেমা। বলার অপেক্ষা রাখে না, ডিপজলের সিনেমা মানে ভিন্ন কিছু। তার সিনেমার প্রতি দর্শকের আগ্রহ সবসময়ের। ফলে তার নতুন সিনেমার প্রতি দর্শকের প্রবল আগ্রহ থাকা স্বাভাবিক।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, করোনার মতো প্রতিকূলতার মধ্যেই দর্শকদের ঈদের বিনোদন দেয়ার জন্য সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে যেসব সিনেমা হল সিনেমাটি চালাবে তাদের বলে দিয়েছি যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমা দেখার সুযোগ করে দেয়। তারা কথা দিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমাটি উপভোগ করার ব্যবস্থা করবেন। ডিপজল বলেন, আমার সিনেমার প্রতি দর্শকের আলাদা আকর্ষণ রয়েছে। টিভিতে যখন আমার সিনেমা চলে তখন তাদের ব্যাপক প্রতিক্রিয়া পাই। আমার সিনেমা দেখে দর্শক টিভি দেখতে বসে। সবাই জানেন, আমি গল্প নির্ভর সিনেমা করি। সৌভাগ্য সিনেমাটি ভাল গল্পের একটি সিনেমা। অত্যন্ত যত্ন নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। দর্শক নিরাশ হবেন না।

তিনি আরো বলেন, করোনার এই দুঃসময়েও যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শক সিনেমা দেখতে পারেন, এজন্য এ সময়ে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। রিস্ক না নিলে সফল হওয়া যায় না। আমি রিস্ক নিয়েই সিনেমাটি মুক্তি দিচ্ছি। এতে অন্য নির্মাতারাও সিনেমা মুক্তি দিতে আগ্রহী হবে। দর্শকও হলমুখী হবে।

উল্লেখ্য, সিনেমাটিতে ডিপজল ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, কাজী মারুফ, তমা মির্জা, হাসান মাসুদ প্রমুখ। এটি নির্মিত হয়েছে অমি বনি কথাচিত্রের ব্যানারে। সিনেমাটি আগামী কোরবানির ঈদে চ্যানেল নাইনে প্রচার করা হবে।

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :