আর্সেনালের বিপক্ষে জয় তুলে নিয়েছে টটেনহ্যাম

লুকাস মোরাকে পেছন থেকে বাঁধা দেওয়ার চেষ্টা করছেন ডেভিড লুইজ ।
বিজ্ঞাপন
2 Shares

ক্রীড়া ডেস্ক: ম্যাচের শেষ মূহুর্তে গোল করে নর্থ লন্ডন ডার্বিতে আর্সেনালের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়েছে টটেনহ্যাম। এই জয়ের মাধ্যমে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে ৯ নম্বর থেকে ৮ নম্বরে উঠে এসেছে টটেনহ্যাম। অপরদিকে ৮ নম্বর থেকে ৯ নম্বরে নেমে গেছে আর্সেনাল।

সত্যি বলতে ম্যাচটিতে জয় পাওয়ার কথা ছিল আর্সেনালের। কিন্তু ফুটবলে যে খারাপ সময় রয়েছে সেটিই দেখেছে আর্সেনাল। নয়তো তাদের অধিনায়ক পিয়া এমরিক অবামেয়াং দ্বিতীয়ার্ধে ব্যবধান ২-১ করেই ফেলেছিলেন। কিন্তু তার করা শট বারে লেগে ফিরে আসে।

এমনকি আর্সেনাল ম্যাচের ১৬ মিনিটে আলেক্সান্দ্রে লাকাজেত্তের গোলে প্রথমে এগিয়ে যায়। তবে মাত্র ৩ মিনিট পরেই সেই গোল শোধ করে দেন সন হুন মিন। প্রথমার্ধে দুই দলই ১-১ গোলের ব্যবধান নিয়ে বিরতিতে যায়। এরপর দ্বিতীয়ার্ধে আর্সেনাল বেশ কয়েকটি গোলের সম্ভাবনা তৈরি করেও ব্যর্থ হয়। কিন্তু অপরদিকে ম্যাচের ৮১ মিনিটে টটেনহ্যামকে গোল এনে দেন টবি এল্ডারওয়ারলড। ফলে শেষ হাসিটা হাসে টটেনহ্যাম। তবে এই ম্যাচটিতেই হাসলে হবে না টটেনহ্যামকে। আগামী মৌসুমে যদি তারা অন্তত ইউরোপা লিগে খেলতে চায় তাহলেও মৌসুমের বাকি তিনটি ম্যাচে জয় পেতে হবে তাদের। অপরদিকে আর্সেনালের অবস্থাও ঠিক একই।

রাজনীতি/আফজাল

2 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here