আলাপ অ্যাপে রিচার্জ করা যাবে বিকাশে

রাজনীতি প্রতিবেদক প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১

৩০ পয়সা মিনিটে কথা বলার সরকারি কলিং সেবা ‘আলাপ’ খুব দ্রুত সময়ে গ্রাহকের পছন্দের তালিকায় চলে এসেছে। আলাপ-এ ব্যালেন্স ট্রান্সফার বা রিচার্জ করা নিয়েও তেমন কোনো সমস্যা নেই। গ্রাহকরা সহজেই বিকাশের মাধ্যমে আলাপ রিচার্জ করতে পারছেন।

বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) নতুন ওটিটি কলিং সেবা ‘আলাপ’ থেকে মোবাইল ও ল্যান্ডলাইনে কম খরচে কথা বলা যায়।

বিকাশের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, বিকাশ দিয়ে সারাদেশের যেকোনো গ্রাহক যেকোনো সময় অনায়াসে বাড়তি কোনো খরচ ছাড়াই আলাপ অ্যাপে রিচার্জ করে নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারছেন।

ইন্টারনেট সংযোগ থাকলে আলাপ থেকে আলাপে বিনামূল্যে কথা বলা ও চ্যাট করা যায়। আলাপ অ্যাপ ইনস্টল করলেই ব্যবহারকারী নিজের মোবাইল নম্বরের সঙ্গে মিলিয়ে একটি আলাপ নম্বর পাবেন।

গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আলাপ অ্যাপ ডাউনলোড করার পর মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারছেন গ্রাহক।

রিচার্জ করতে আলাপ অ্যাপের ‘রিচার্জ’ অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। পরের ধাপে টাকার অংক দিতে হবে। এরপর বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, ওটিপি এবং পিন দিয়ে রিচার্জ সম্পন্ন করতে হবে।

রাজনীতি/তারেক

আপনার মতামত লিখুন :