আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০, পাল্টাপাল্টি অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়াসহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন চলাকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। পরে উভয় পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করে।

আয়োজিত পৃথক সংবাদ সম্মেলনে উভয় পক্ষই সংঘর্ষের জন্য একে অপরকে দোষারোপ করে শাস্তির দাবি জানিয়েছে।

সংবাদ সম্মেলন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে গত ২৪ আগস্ট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুলকে উদ্দেশ্য করে আপত্তিকর স্ট্যাটাস দেয় নাদিম নামে এক ছাত্রলীগ কর্মী। এ ঘটনায় সোমবার (২৪ আগস্ট) রাতে আতিকুল ইসলামের সমর্থকরা নাদিমের বাড়িতে হামলা ও ভাংচুর করে- এমন দাবি করে বুধবার দুপুরে মানববন্ধনে মিলিত হয় কারিবুল হক রাজিনের নেতৃত্বে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। এ সময় অপর আওয়ামী লীগ ও ছাত্রলীগের কর্মীরা তাদের ধাওয়া করলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, ‘ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।’

ওসি বলেন, এখন পর্যন্ত বিষয়টিতে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here