আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে ৩ সহোদরকে কুপিয়ে জখম

আব্দুস সাত্তার, সাভার: সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামীর বিরুদ্ধে তার স্ত্রীর তিন ভাইকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। আহতদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, এক বছর আগে মধ্য চারাবাগ এলাকার মৃত ফয়েজ মিয়ার মেয়ে ফারজানা খাতুনের সাথে একই এলাকার মানিক মুন্সির ছেলে মনির হোসেনের বিয়ে হয়। তবে বেশ কিছু দিন ধরে তাদের দাম্পত্য জীবনে কলহ চলছিল। এরই জেরে গতকাল বিকেলে স্বামী মনির ও স্ত্রী ফারজানার মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে মনির তার স্ত্রীকে মারধর করতে থাকলে খবর পেয়ে গৃহবধূ ফারজানার তিন ভাই দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় উভয় পরিবারের মাঝে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে গৃহবধূ ফারজানার ভাই ফিরোজ, জহিরুল ও মমিনুলকে কুপিয়ে জখম করে মনির ও তার লোকজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর রাতে ৯৯৯’এর কল পেয়ে আশুলিয়ার চারবাগ এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।  


এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাইমন বলেন, স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহের জের ধরেই উভয় পরিবারের মাঝে বাকবিতণ্ডা ও মারধরের ঘটনা ঘটেছে।এতে গৃহবধূ ফারজানার তিন ভাইকে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তবে যৌতুকের কোন বিষয় এঘটনার সাথে সম্পৃক্ত নয়।


তিনি আরো জানান, গতকাল রাতে ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত এ বিষয়ে কোন লিখিত অভিযোগ তিনি পাননি। এছাড়া অভিযোগ পেলে উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here