আশুলিয়ায় বাসচাপায় বৃদ্ধা পথচারী নিহত

সাভার প্রতিনিধি: সাভারে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় দূরপাল্লার যাত্রীবাহী বাসচাপায় এক বৃদ্ধা পথচারী নিহত। সোমবার (২০ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত আনোয়ারা বেগম (৬৫) বগুড়া জেলার নন্দীগ্রাম থানার হাটকুড়ি গ্রামের মৃত সাদেক আলীর স্ত্রী। তিনি আশুলিয়ার সীমান্তবর্তী গাজীপুরের কাশিমপুরে সাইমন সরকারের বাড়িতে মেয়ের পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। 

নিহতের মেয়ে আকলিমা বেগম জানান, অনেকদিন ধরেই তার মা আনোয়ারা বেগম ডায়েবেটিকস সহ নানা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। হঠাৎ তার ডায়েবেটিকসের মাত্রা বেড়ে গেলে আজ ভোরে একাই রাজধানীর ডায়েবেটিকস হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। পরে পুলিশের মাধ্যমে দুর্ঘটনায় তার মা মারা যাওয়ার খবর পান তারা।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুছ আলী প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ভোরে টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় সড়ক পারাপারের চেষ্টা করছিলেন আনোয়ারা বেগম নামে ওই বৃদ্ধা। এসময় বেপরোয়া গতির শাহ ফতেহ আলী পরিবহনের দূর পাল্লার একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ‍গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

রাজনীতি/কামাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here