আশুলিয়া থানার সামনে মাইক্রোবাসে আগুন

সাভারে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়া থানার সামনে একটি মাইক্রোবাসে আকস্মিক আগুন।

নিজস্ব প্রতিবেদক: সাভারে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়া থানার সামনে একটি মাইক্রোবাসে আকস্মিক আগুন। প্রাথমিক ভাবে যান্ত্রিক ত্রুটির কারণে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ।

তবে এঘটনায় হতাহতের কোন ঘটনা না ঘটলেও সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, রবিবার বেলা ১২টার দিকে মহাসড়কের আশুলিয়া থানার সামনে এই ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস আরো জানায়, আশুলিয়া থানার সামনে থেমে থাকা ওই মাইক্রোবাসটিতে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। আধ ঘন্টার চেষ্টায় সাড়ে ১২টার দিকে আগুন নেভায় ফায়ার সার্ভিস কর্মীরা।

পুলিশ জানায়, ডাচ বাংলা ব্যাংকের আশুলিয়া থানা শাখা থেকে টাকা উত্তোলন করে তারা ইপিজেডের দিকে যাচ্ছিলেন। এসময় থানার সামনে থেকে ইউটার্ন নিতে গেলে হঠাৎ মাইক্রোবাসে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এরপর গাড়ির সামনে ইঞ্জিনের অংশে হঠাৎ আগুন ধরে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে মহাসড়ক থেকে অগ্নিকান্ডে ভষ্মীভূত মাইক্রোবাসটি সরিয়ে নেয়া হলেও নবীনগর-চন্দ্রা মহসড়কের চন্দ্রামুখী প্রায় ২ ঘন্টা তীব্র যানজট দেখা গেছে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here