ইবি ভিসির বিরুদ্ধে মানববন্ধনে শিবিরের হাতে ব্যানার তুলে দিয়েছে ছাত্রলীগ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ।
বিজ্ঞাপন
71 Shares

ইবি প্রতিনিধি:  ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীকে অপসারণের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে সাবেক শিবির কর্মীর হাতে ব্যানার তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পদবঞ্চিত ছাত্রলীগ নেতা ও কর্মীরা।  

রোববার ইবি শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব স্বাক্ষরিত এক প্রেস-বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ছাত্রলীগের নাম ব্যবহার করে বির্তকিত ছাত্রলীগের পদবঞ্চিত কর্মীরা শিবিরের হাতে ব্যানার তুলে দিয়েছেন এমন কতিপয় নেতিবাচক সংবাদ বিভিন্ন গণমাধ্যম প্রকাশ করেছে। 

প্রেস-বিজ্ঞপ্তিতে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার জরুরী সিদ্ধান্ত মোতাবেকে জানানো যাচ্ছে যে,ছাত্রলীগ সবসময় ইতিবাচক কাজের ধারক এবং বাহক. বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা বিশ্ববিদ্যালয়ের সকল ইতিবাচক কাজের অংশীদার হতে চাই। ব্যক্তি স্বার্থ চরিতার্থ  বা কোন  ব্যক্তিকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্য বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা কথাটি ব্যবহার না করার জন্য সকলকে অনুরোধ করা যাচ্ছে।

আমরা জানি ইসলামী বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর রাশিদ আসকারী একজন সৎ, নির্লোভ এবং বঙ্গবন্ধুর আদর্শের আদর্শবান একজন ব্যক্তি তার বিরুদ্ধে মানববন্ধনের নামে কতিপয় বিতর্কিত ব্যক্তিরা ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নাম ব্যবহার করে সাবেক শিবির কর্মীর হাতে ব্যানার তুলে দিয়েছেন এবং তা নিয়ে কিছু সংবাদ মাধ্যমে নেতিবাচক সংবাদ প্রকাশিত হয়। 
এতে করে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে আমরা মনে করি। তাই পরবর্তীতে এই সমস্ত কাজ থেকে সকলকে বিরত থাকার নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয় যখন প্রগতিশীল চর্চা ও অবকঠামোগত উন্নয়নের জোয়ারে ভাসছে ঠিক তখনই কিছু কুচক্রী মহল নানা মিথ্যা ও ভিত্তিহীন তথ্য উপস্থাপন করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী’র বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

এর অংশ হিসেবে শনিবার কুষ্টিয়ার এনএস রোডে বহিরাগত অছাত্র, পদবঞ্চিত ছাত্রলীগ নেতা, শিক্ষক, কমর্কতা ও শিবির নেতাকে দিয়ে ইবি উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর বিরুদ্ধে মানববন্ধন করেন।

রাজনীতি/কাসেম

71 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here