ইয়াং স্টারের বিচারক ইবরার টিপু ও প্রতীক হাসান

জিয়াউর রহমান সুমন প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২১

জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারকের আসনে বসবেন জনপ্রিয় সুরকার গায়ক ও সংগীত পরিচালক ইবরার টিপু ও জনপ্রিয় সংগীতশিল্পী প্রতীক হাসান।

ইবরার টিপু এর আগেও বিভিন্ন রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করলেও এবারই প্রথম বিচারক হিসেবে দেখা যাবে প্রতীক হাসানকে। ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসতে যাচ্ছেন এই তারকা।

এ সম্পর্কে ইবরার টিপু বলেন, ‘আরটিভি সব সময়ই ভালো ভালো উদ্যোগের মাধ্যমে দেশের শিল্প সংস্কৃতিতে বিশেষ অবদান রাখে। তাদের নতুন এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। আশাকরি ভালো কিছু শিল্পী তুলে আনতে পারবো এই আয়োজনের মাধ্যমে। যারা পরবর্তীতে দেশের সংগীতাঙ্গণে অবদান রাখতে পারবে।’

প্রতীক হাসান বলেন, ‘একেবারেই ভিন্ন কনসেপ্টের এই আয়োজনের সঙ্গে আমি যুক্ত হতে পেরে আনন্দিত। আমার ক্যারিয়ারে এটাই প্রথম কোনো সংগীত বিষয়ক রিয়েলিটি শো’র বিচারক হতে যাচ্ছি। আমার ওপর যে দায়িত্ব আরটিভি দিয়েছে তা সঠিকভাবে পালনের চেষ্টা করবো । আমাকে এতো বড় একটি আয়োজনে যুক্ত করার জন্য আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান এবং অনুষ্ঠান প্রধান দেওয়ান শাসমুর রকিব ভাইকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হয়েছে ১০সেপ্টেম্বর (শুক্রবার)। এটি চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে।
এছাড়াও rtvonline.com/youngstar
অথবা rtv.youngstar@gmail.com
অথবা Facebook.com/rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবে।

রাজনীতি/জিসু

আপনার মতামত লিখুন :