ঈদের দিন মুক্তি পাচ্ছে নিরবের ‘কসাই’!

জিয়াউর রহমান সুমন প্রকাশিত : ১১ মে ২০২১

ঈদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত নিরব অভিনীত সিনেমা কসাই। নিরব ছাড়াও এতে অভিনয় করেছেন নবাগত প্রিয়মনি, রাশেদ মামুন অপু, নওশাবা, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির।

তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না। অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটি মুক্তি পাবে আই থিয়েটারে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার নায়ক নিরব হোসাইন।

তিনি বলেন, ‘ঈদের দিন রাত ৮ টায় সিনেমাটি মুক্তি পাবে। আজ (১১ মে) বিকাল চারটায় সিনেমার ট্রেলার প্রকাশ পাবে। আশা করছি সবার ভালো লাগবে।’

 

পরিচালক অনন্য মামুন বলেন, দর্শকরা আই থিয়েটার অ্যাপ ডাউনলোড করে তা সাবস্ক্রিপশন করে সিনেমাটি দেখতে পারবেন সর্বনিম্ন ২০ টাকায়।

অ্যাপটি একদিনের জন্য সাবস্ক্রিপশন করতে লাগবে ২০ টাকা। এক দিনের মধ্যে সিনেমাটি যতবার ইচ্ছা দেখা যাবে। অন্য কনটেন্টেও দেখতে পারবেন দর্শকরা। অ্যাপটির মাসিক ও বাৎসরিক সাবস্ক্রিপশন ফি যথাক্রমে ১৫০ ও ৬০০ টাকা।

কসাই সিনেমাটি মার্চ মাসে সেন্সর পেয়েছে। তাই অ্যাপের পরে পরিচালক-প্রযোজক সহজেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবেন।

এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশিরের। সিনেমায় তাকে দেখা যাবে গোয়েন্দা চরিত্রে।

রাজনীতি/কামরুল

 

আপনার মতামত লিখুন :