ঈদের পর অনুশীলনে ফিরছেন সাকিব

সাকিব আল হাসান ।

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইতোমধ্যেই ক্রিকেটাররা সামাজিক দূরত্ব বজায় রেখে দেশের চারটি স্টেডিয়ামে অনুশীলন চালিয়ে যাচ্ছেন। এই মহামারীর মাঝে সাকিব আল হাসান সপরিবারে আছেন আমেরিকায়। ক্রিকেট থেকে দূরে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। চলতি বছরের ২৮ অক্টোবর পর্যন্ত তার নিষেধাজ্ঞার মেয়াদ। এর আগেই নিজেকে ফিট রাখতে সাকিব অনুশীলন শুরু করতে যাচ্ছেন।

জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোতে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন, ‘আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি। এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা। আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।’

গত বছর বিশ্বকাপ চোখ ধাঁধানো পারফর্মেন্স করা সকিব একই বছরের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচেও তিনি ম্যাচ সেরার পুরস্কার পেয়েছিলেন। এরপর জুয়াড়ির প্রস্তাব গোপন করার অপরাধে আইসিসি তাকে দুই বছর (এক বছর স্থগিত) নিষেধাজ্ঞা দেয়। দেশে করোনা মহামারীর শুরু থেকেই সাকিব যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে পরিবারের সঙ্গে অবস্থান করছেন।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here