ঈদে অনলাইনে মুক্তি সিনেমা ‘আমার মা’

বিনোদন প্রতিবেদকঃ আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র “আমার মা”। করোনা পরিস্থিতিতে অনলাইন প্ল্যাটফর্মেই মুক্তি পাবে মধ্যবিত্তের জীবনের উত্থান-পতন আর পারিবারিক মমতার গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্র।

ব্যবসায়ী আসিফের জীবনের বাঁক বদল শুরু হয় ব্যবসায় ভরাডুবির পর থেকে। ঢাকা ছেড়ে সপরিবারে গ্রামে ফিরতে বাধ্য হয় আসিফ। মাতৃপ্রেমের কারণে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের সূত্রপাত। তবে দিনশেষে মায়ের মমতার জয়ের গল্প আমার মা।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন আনোয়ারা, ডিএ তায়েব, ববি, শাহরিয়ার নাজিম জয়, হুমায়রা হিমু, আনহা তামান্নাসহ প্রমুখ।

চলচ্চিত্রটির অভিনেতা ডিএ তায়েব বলেন, ‘একজন মা-ছেলের গল্প। আমাদের জন্মটা হয় মায়ের পেট থেকে। তারপর পৃথিবীতে আসার পর আমরা অনেকেই ভুলে যাই, অনেকেই মনে রাখি। এই মনে রাখার একটা ক্যারেক্টার গল্পে আছে। যে ক্যারেক্টারটি আমি করছি।

‘শাহরিয়ার নাজিম জয়ের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটির তিনটি গানে সুর এবং সংগীত পরিচালনা করেছেন ঢাকা ও কলকাতার শিল্পীরা।

অভিনেত্রী আনোয়ারা বলেন, ‘সংলাপগুলো বলতে আমার কাছে খুব সহজ লাগছে ও ভালো লাগছে। ছবিটা রিলিজ হলে অবশ্যই দেখবেন। এই ছবিটা আপনারা দেখেন আমার মনে হয় আপনাদের কাছে ভালো লাগবে।’এই ধরণের গল্পের চলচ্চিত্র বাংলা সিনেমার পারিবারিক বিনোদনের দিন ফিরিয়ে আনতে পারবে বলে আশা করছেন শিল্পী ও কলাকুশলীরা।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here