ঈদে একাধিক গান নিয়ে সামজ

জিয়াউর রহমান সুমন প্রকাশিত : ১৭ জুলাই ২০২১

এই সময়ের কন্ঠশিল্পীদের মধ্যে অন্যরকম একটা পরিচিতি তৈরি করেছেন সামজ। শ্রোতাদের কাছে তার পরিচিত সামজ ভাই নামে। ‘ঘুম ভালোবাসি’ শীর্ষক গানটির মাধ্যমে শ্রোতাদের মনে জায়গা করে নেয়ার পর সামজ দিয়ে গেছেন একের পর এক হিট গান। ইউটিউবে এক কোটি-অর্ধ কোটি ভিউর তালিকা করলে একেবারে উপরের দিকেই থাকবে সামজ এর নাম।

এবারের ঈদে একাধিক নতুন গান নিয়ে হাজির হচ্ছেন সামজ। এর মধ্যে ঈগল মিউজিকের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘পারবি কী তুই’। এই গানটির কথা ও সুর সামজ এর। অন্যদিকে রেজোয়ান শেখের সুর ও সঙ্গীতে প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতার ব্যানারে মুক্তি পাচ্ছে ‘যন্ত্রণা’ শীর্ষক গানটি। এর বাইরে জি সিরিজ থেকে মুক্তি পাচ্ছে ‘সাথী আমার।’ নতুন গান প্রসঙ্গে সামজ বলেন, ‘এই তিনটি গান ঈদের জন্য চূড়ান্ত।

এর বাইরেও বেশ কিছু গান রয়েছে মুক্তির অপেক্ষায়। এবারের গানগুলোতে আমার আগের ধরনের সঙ্গে কিছু কিছু নতুন বিষয় তুলে এনেছি। আশা করছি শ্রোতারা নিরাশ হবেন না।

নিজের নামে ভাই থাকার বিড়ম্বনা প্রসঙ্গে সামজ বলেন, ‘আসলে তখন নিজেই ঘরে বসে কনটেন্ট ক্রিয়েট করতাম। অনেকটা মজার ছলেই সামজ ভাই নামে কনটেন্ট আপ করি। এই নামেই সবার কাছে পরিচিতি পাবো ভাবিনি। আসলে ইচ্ছে করে এমন নাম ধারন করিনি।’ এছাড়াও সামজ এর নিজের অফিশিয়াল চ্যানেলসহ অন্যান্য কিছু ইউটিউব চ্যানেলে সামজ এর একাধিক গান রয়েছে মুক্তির অপেক্ষায়।

রাজনীতি/জিসু

আপনার মতামত লিখুন :