ঈদে স্টুডিও জয়ার আকর্ষণ

ঈদে স্টুডিও জয়ার আকর্ষণ।

বিনোদন প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে স্টুডিও জয়ার বর্ণাঢ্য আয়োজনে অংশ নিয়েছেন দেশবরেণ্য জনপ্রিয় কণ্ঠশিল্পীরা। এর পাশাপাশি কিছু প্রতিশ্রুতিশীল তরুণ শিল্পীরাও রয়েছেন এই তালিকায়। এই ধারাবাহিকতায় জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, ন্যান্সি, সারেগামাপা খ্যাত মেজবাহ বাপ্পি, প্রতিশ্রুতিশীল তরুণ কণ্ঠশিল্পী সাইফ শুভ, ইউসুফ রিয়াদ, সুমন কুমার , কলকাতার শুক্লা দাস, স্বর্ণাভ দাস এবং মেলোডি কুইন খ্যাত কণ্ঠশিল্পী মধুরা ভট্টাচার্য তাঁদের সুনিপুণ গায়কী দিয়ে মাতাবেন এবারের ঈদ উৎসব।

গানগুলো লিখেছেন জনপ্রিয় নাট্যকার মাসুম রেজা, ইশতিয়াক আহমেদ, রেজাউর রহমান রিজভী, রাজুব ভৌমিক, বিদুষী পাল ও হেলাল খান। স্টুডিও জয়া’র কর্ণধার রাজন সাহা এ আয়োজন সম্পর্কে বলেন, একজন সংগীত শিল্পীর জন্য মৌলিক গানের কোন বিকল্প নেই। আমি শুরু থেকেই চেষ্টা করে এসেছি দর্শক-শ্রোতাদেরকে ভালো ভালো মৌলিক গান উপহার দেবার। সেই প্রয়াসটুকু বাস্তবায়নের উদ্দেশ্যেই আমাদের স্টুডিও জয়া’র এবারের ঈদ আয়োজন। অডিওর পাশাপাশি বাংলাদেশ, কলকাতা ও নিউইয়র্ক এর বিভিন্ন লোকেশনে ধারণকৃত মিউজিক ভিডিও গুলোও দর্শক-শ্রোতাদের নজর কাড়বে আশা করছি।

স্টুডিও জয়া’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে দারুণ সব মৌলিক গানগুলোর ভিডিওচিত্র একে একে প্রকাশ করা হবে। আমি আশা করছি বাংলা মৌলিক গানের ভান্ডারকে সমৃদ্ধ করতে সকলেই স্টুডিও জয়া’র পাশে থাকবেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here