এইচপি দলের নতুন হেড কোচ রাডফোর্ড

টবি রাডফোর্ড।

ক্রীড়া ডেস্ক: অবশেষে সত্য হল গুঞ্জন ছিল ৪৮ বছর বয়সী লেভেল ফোর কোচ টবি রাডফোর্ডকেই হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) হেড কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২০২১ সালের আগস্ট মাস পর্যন্ত এক বছরের জন্য টবি রাডফোর্ড হাই পারফরমেন্স ইউনিটের কোচের দায়িত্ব পালন করবেন। তার প্রথম অ্যাসাইনম্যান্ট সেপ্টেম্বর-অক্টোবরে এইচপি দলের শ্রীলঙ্কা সফরে।

বিসিবি হাই পারফমেন্স ইউনিটের কোচ হিসেবে নিয়োগ পাওয়া এই ইংলিশ এর আগে ওয়েস্ট ইন্ডিজ মূল দলের ব্যাটিং ও সহকারী কোচের দায়িত্বও পালন করেছেন।

এর বাইরে ইংলিশ কাউন্টি ক্লাব গ্ল্যামারগন, মিডলসেক্স ও সাসেক্সেরও হেড কোচের ভূমিকায় ছিলেন। খেলোয়াড়ি জীবনে মিডলসেক্স ও সাসেক্সের হয়ে তিনি প্রথম শ্রেণির ক্রিকেটও খেলেছেন।

বাংলাদেশে দায়িত্ব নিতে পেরে উচ্ছ্বসিত রাডফোর্ড। তিনি বলেন, ‘আমি বিসিবির নতুন দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত। আমি খুবই আনন্দিত যে আমাকে বিসিবির হাই পারফরমেন্স ইউনিটের হেড কোচ করা হয়েছে। আমি বিসিবিকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আমি জানি এ দেশে কিছু সম্ভাবনাময় তরুণ ক্রিকেটার আছে। আমি তাদের সাথে কাজ করতে মুখিয়ে আছি।’

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here