এরশাদের গৌরব উজ্জল ইতিহাস মানুষকে জানাতে হবে-ব্যারিস্টার শামিম হায়দার

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে জেলা নেতৃবৃন্দের সহিত সাংগঠনিক মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপরক্তো বক্তব্য দেন ব্যারিস্টার শামিম হায়দার এমপি।

দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে ২৯ আগস্ট শনিবার বিকেলে অনুষ্ঠিত সাংগঠনিক মতবিনিময় সভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি’র প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক বোচাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ জুলফিকার হোসেন। বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাপার সহ-সভাপতি এ্যাড. নুরুল ইসলাম (৪)।


জেলা জাপার সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মোঃ নুরুল ইসলাম (১) এর সভাপতিত্বে ও জেলা জাপার
যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. সুধীর চন্দ্র শীলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা
জাপার সহ-সভাপতি এ্যাড. আমিনুল হক পুতুল, মহিলা সম্পাদিকা ও কেন্দ্রীয় নেত্রী পৌর কাউন্সিলর
রোকেয়া বেগম লাইজু, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ নাসিম খান পিরু, জেলা
স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মীর মোঃ আনিসুজ্জামান মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ সোলায়মান সামি, জেলা ছাত্র সমাজের সভাপতি মোঃ ফরহাদ হোসেন সহ অন্যান্য জেলা জাপার
নেতৃবৃন্দ।


প্রধান অতিথির বক্তব্যে এমপি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী বলেন এরশাদ সরকারের আমলে
মানুষ শান্তিতে ছিল, মানুষ এখন একটি ভালো রাজনৈতিক প্লাটফর্ম খুঁজছে। জাতীয় পার্টি একদিন ক্ষমতায় আসবে বলে আমরা বিশ্বাস করি। তিনি বলেন জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। বহু মানুষ আওয়ামী লীগ ও বিএনপি ছেড়ে জাতীয় পার্টিতে যোগদান করতে আগ্রহী। এরশাদের গৌরব উজ্জল ইতিহাস মানুষকে জানাতে হবে। দেশের জন্য হুসেইন মুহাম্মদ এরশাদ অনেক কিছু করে গেছেন। এরশাদ ক্ষমতায় থাকাকালে উপজেলা পরিষদ গঠন করেছেন, জাপা দেশ ও জনগণের কল্যাণের জন্য চিন্তা করছে। তিনি বলেন, রাজনৈতিক প্রেক্ষাপটে আমরা সবাই সুসংগঠিত থাকলে এরশাদ বাংলাদেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা একদিন অবশ্যই বাস্তবায়িত হবে।

অনুষ্ঠানের শুরুতে জেলা জাপার পক্ষ থেকে সাধারণ সম্পাদক প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন এবং অন্যান্য নেতৃবৃন্দ প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here