কটিয়াদীতে ট্রাকচাপায় মটর সাইকেল আরোহী বউ শ্বশুরের মৃত্যু

কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় ১ সন্তানের জননী স্মৃতি আক্তার (২০) ও তার শ্বশুর কুতুব উদ্দিন (৫৫) নিহত হয়েছে।

মাইনুল হক মেনু, কটিয়াদী: কিশোরগঞ্জের কটিয়াদীতে ট্রাকচাপায় ১ সন্তানের জননী স্মৃতি আক্তার (২০) ও তার শ্বশুর কুতুব উদ্দিন (৫৫)  নিহত হয়েছে।   

 রোববার  সকাল সাড়ে ১০টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী পৌরসভার  চরিয়াকোনা মহল্লায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে। 

জানা যায়, রোববার সকালে শ্বশুর কুতুব উদ্দিন তার পুত্রবধূ স্মৃতি আক্তারকে নিয়ে মোটর সাইকেল করে বিলপাড় গজারিয়া থেকে কটিয়াদী যাচ্ছিলেন। পথে চরিয়াকোনা এলাকায় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৩-০১৫৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্মৃতি আক্তারের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন শ্বশুর কুতুব উদ্দিন। গুরুতর আহত মোটর সাইকেল চালক কুতুব উদ্দিনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকায় নেওয়ার পথেই কুতুব উদ্দিনের মৃত্যু হয়। নিহত স্মৃতি আক্তার এক সন্তানের জননী। তিনি বাজিতপুর উপজেলার বিলপাড় গজারিয়া গ্রামের মাসুম মিয়ার স্ত্রী এবং কটিয়াদী উপজেলার চরপুক্ষিয়া গ্রামের পুলিশ কনস্টেবল শামসুল আলম পণ্ডিতের মেয়ে।

কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আব্দুস ছোবহান বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে, ঘাতক ট্রাক ও মোটর সাইকেল আটক করা হয়েছে। ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যায় ।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here