কটিয়াদীতে বিএনপি নেতা শফিকুল ইসলাম বিল্লালের ইন্তেকাল

বিএনপি নেতা শফিকুল ইসলাম বিল্লালের ইন্তেকাল

মাইনুল হক মেনু, কটিয়াদী : কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আহত জালালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও কটিয়াদী এসআর অফিস দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম বিল্লাল (৫০) বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকা পঙ্গু হাসপালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।


শফিকুল ইসলাম বিল্লাল কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের উত্তর চরপুয়িা গ্রামের মৃত সেকান্দর আলীর পুত্র ও কটিয়াদী মাতৃছায়া মডেল একাডেমি প্রতিষ্ঠাতা, শিকদার ক্যাডেট একাডেমির পরিচালক এবং কটিয়াদী উপজেলা দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি। মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


শফিকুল ইসলাম বিল্লাল মঙ্গলবার ফজরের নামাজ আদায় করার জন্য উপজেলা আবাসিক কোয়ার্টার থেকে মসজিদে যাওয়ার পথে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়ক পারাপারের সময় একটি মালবাহী কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায়  তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর ৫টায় তিনি ইন্তেকাল করেন।


বৃহস্পতিবার বাদ  আছর তাঁর নিজ বাড়ি উত্তর চরপুয়িা গ্রামে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। শফিকুল ইসলাম বিল্লালের জানাজায় উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন, কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আশরাফুল আলম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আ. ওয়াহাব আইন উদ্দিন, কটিয়াদী উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ, সদস্য সচিব আরিফুর রহমান কাঞ্চন, কটিয়াদী দলিল লেখক সমিতির সভাপতি মো. নুরুল ইসলাম, উপজেলা যুবদলের সাবেক সভাপতি শফিকুর রহমান বাদলসহ অন্যান্যরা।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবদুস সালাম জানান, মঙ্গলবার সকালে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here