করোনকালে বদলি বাণিজ্য মন্ত্রণালয় সাভারের ইউএনও

নিজস্ব প্রতিবেদক, সাভার: করোনা সংক্রমণের মাঝেই বিতর্কিত সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। তার স্থলাভিষিক্ত হয়েছেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নীপা। 

বুধবার (২১ জুলাই) মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে এই বদলির নির্দেশনা প্রদান করা হয় ‌। 


সাভারের নির্বাহী অফিসার পারভেজুর রহমান বাণিজ্যমন্ত্রণালয়ের বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের উপ-পরিচালক হিসেবে যোগদানের কথা জানানো হয়েছে। অপরদিকে সাভার উপজেলা পরিষদে প্রথমবারের মতো কোনো নারী নির্বাহী অফিসার হিসেবে যোগদান করতে যাচ্ছেন শামীম আরা নীপা। তিনি ২৯ ব্যাচের ক্যাডার বলে জানা গেছে। 


এদিকে একাধিক সূত্র দাবি করেছে, সাভার উপজেলার বিদায় নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে সরকারের ত্রাণ বরাদ্দে অনিয়মের অভিযোগ তদন্তাধীন রয়েছে। এ নিয়ে গত সপ্তাহে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের একজন পদস্থ কর্মকর্তা সরেজমিন তদন্তে আসেন।


পরে সাভারের একাধিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর উপস্থিতিতে ওই কর্মকর্তা পারভেজুর রহমানকে ভৎর্সনা করেন। এছাড়া দীর্ঘদিন ধরে সাভারের একাধিক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সঙ্গে তার বনিবনা হচ্ছিল না । এর বাইরে সাভারে সরকারের একাধিক প্রকল্পে অনিয়মের অভিযোগের খবর আসছিল গণমাধ্যমে। এরই মধ্যেই আসলো এ বদলির খবর। 

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here