করোনার কবলে চেলসির বেশ কয়েকজন ফুটবলার

চেলসি ।

ক্রীড়া ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেলসির বেশ কয়েকজন ফুটবলার। সম্প্রতি গ্রিসের মাইকোনোস দ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন চেলসির কয়েকজন ফুটবলার। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই করোনার কবলে পড়েছেন তারা।

গত সপ্তাহে শুরু হওয়া অনুশীলনে ইংল্যান্ডের নীল দলটির আটজন খেলোয়াড় যোগ না দিয়ে স্বেচ্ছায় আলাদা থাকছেন। তাদের ঘিরেই সন্দেহ সবার। তবে চেলসি অবশ্য করোনায় আক্রান্ত খেলোয়াড়ের সংখ্যাটা না জানায়নি। তারা বলেছে, তাদের বেশ কয়েকজন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন এবং সংক্রমণ যাতে না ছড়িয়ে পড়ে সেই সতর্কতা থেকে আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে।

গত সপ্তাহে অনুশীলন শুরু হওয়ার আগে মাইকোনোস দ্বীপে ছুটি কাটাতে যান ম্যাসন মাউন্ট, টেমি আব্রাহাম, ক্রিস্টিয়ান পুলিসিক এবং ফিকেয়াও তোমোরি। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে ছবি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তার সবাই আইসোলেশনে রয়েছেন। এছাড়া জর্জিনিয়ো, রস বার্কলি, এমারসন এবং মিচি বাৎশুয়াইও চেলসির অনুশীলন কেন্দ্র কোভামে নেই। যদিও এরা মাইকোনোস দ্বীপে যাননি।

ব্রিটিশ দৈনিক দ্য টেলিগ্রাফের তথ্যমতে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ছয়জন ফুটবলার। বাকি দুজন যেহেতু তাদের সংস্পর্শে ছিলেন তাই তাদেরও আইসোলেশনেও রাখা হয়েছে।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here