করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যও

বিজ্ঞাপন
166 Shares

বিনোদন প্রতিবেদকঃ প্রথমবার ঐশ্বরিয়া ও আরাধ্য করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয়বারের পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। বিএমসির বরাতে এ তথ্য জানিয়েছে জি নিউজ।

তারা বলছে, অমিতাভ বচ্চন নিজের বাংলো ছেড়ে বের হননি বেশ কিছু দিন থেকেই। তবে অভিষেক ওয়েব সিরিজের ডাবিংয়ের জন্য বের হয়েছিলেন। আর তিনিই হয়তো করোনাভাইরাস বহন করে এনেছেন পরিবারে। তাই অভিষেক যেখানে যেখানে গেছেন সেসব জায়গা যাচাই করে দেখা হচ্ছে কোনো করোনা রোগী আছে কিনা।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। অমিতাভের বয়স ৭৭ বছর। তার লিভারের বেশিরভাগ অংশই নষ্ট। তাই শনিবার রাতে এই অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই বলিউপ্রেমীরা আছেন চিন্তায়।

করোনায় বৃদ্ধ এবং অন্যন্য অসুখে ভোগা মানুষের ভোগান্তি অনেক বেশি। মৃত্যুও হতে পারে। সেই দুশ্চিন্তাই পেয়ে বসেছে অমিতাভ ভক্তদের। এরপর শোনা যায় অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। তবে অমিতাভের স্ত্রী জয়া, পুত্রবধূ ঐশ্বরিয়া ও নাতনি আরাধ্য বচ্চনের সুস্থ থাকার খবরটি স্বস্তি দিয়েছিলো অনেককেই।

কিন্তু সেই স্বস্তি বেশিক্ষণ রইলো না। কলকাতার গণমাধ্যম জি নিউজ জানাচ্ছে আরও এক দুঃসংবাদ। দ্বিতীয়বার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্য বচ্চনের। তবে জয়া বচ্চনের রিপোর্ট এবারেও নেগেটিভ এসেছে।

অন্যদিকে এই মুহূর্তে লকডাউন করে দেওয়া হয়েছে অমিতাভের বাংলো ‘জলসা’। স্যানিটাইজড করা হয়েছে পুরো বাংলোটি।

রাজনীতি/কামরুল

166 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here