করোনায় আক্রান্ত বচ্চন পরিবারকে আফ্রিদির শুভকামনা

বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে শুভকামনা জানালেন সাবেক পাকিস্তানি হার্ডহিটার শহিদ আফ্রিদি।
বিজ্ঞাপন
11 Shares

ক্রীড়া ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারের প্রায় সবাই। ‘বিগ বি’ অমিতাভ বচ্চন, তার ছেলে অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং তাদের শিশুকন্যা আরাধ্য বচ্চনও আক্রান্ত হয়েছেন করোনায়। এদের মধ্যে বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ভর্তি হয়েছেন হাসপাতালে। কোটি মানুষের প্রিয় মানুষগুলোকে নিয়ে দুশ্চিন্তা বেড়েই চলছে।

এর মাঝেই বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে শুভকামনা জানালেন সাবেক পাকিস্তানি হার্ডহিটার শহিদ আফ্রিদি। টুইটারে তিনি লিখেছেন, ‘অমিতাভ বচ্চন ও জুনিয়র বচ্চনের জন্য দোয়া রইল। আশা করি দ্রুত ও ভালোভাবে আরোগ্য লাভ করবেন।’ আফ্রিদির এমন মানসিকতার প্রশংসা করেছেন ভারতীয় ক্রিকেটের সমর্থকেরাও। কারণ ভারত নিয়ে আফ্রিদির মুখ খোলা মানেই নতুন বিতর্কের সৃষ্টি।

করোনার মাঝেও নিয়মিতভাবেই তিনি ভারতের বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল সাইটে খোঁচা মেরে কথা বলেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তো ‘করোনাভাইরাসের চেয়েও খারাপ’ বলেছিলেন। কদিন আগেও সীমান্তে সংঘাত এবং কাশ্মীর নিয়ে তাঁর সঙ্গে লেগেছে হরভজন সিং, গৌতম গম্ভীরদের। এছাড়া ভারতীয় ক্রিকেটারা হারতে হারতে তার কাছে নাকি মাফ চাইত-এমন মন্তব্য করেছেন। শচীনের মতো কিংবদন্তিও আফ্রিদির কটূ মন্তব্য থেকে রেহাই পাননি।

রাজনীতি/আফজাল

11 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here