করোনায় আক্রান্ত র‌্যাবের মহাপরিচালক আবদুল্লাহ আল-মামুন

নিজস্ব প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এ ‍আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাংলাদেশেও হু হু করে বাড়ছে। করোনা থাবা থেকে ‍প্রথম সারির ফ্রন্টলাইনাররাও বাদ যায়নি। এবার করোনা আক্রান্ত হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তি হলেও স্বাস্থ্যগত দিক থেকে তিনি বেশ ভালো আছেন বলে জানিয়েছেন র‌্যাবের মিডিয়ার উইংয়ের পরিচালক আশিক বিল্লাহ।

আশিক বিল্লাহ বলেন, গত বুধবার করা পরীক্ষায় তার (মামুন) শরীরের করোনা সংক্রমণ ধরা পড়ে। বৃহস্পতিবার তাকে রাজারবাগে পুলিশ কেন্দ্রীয় হাসপাতালে করা হয়, তিনি ভালোই আছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ওই অনুষ্ঠানে মামুনের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি বলেন, আপনারা জানেন তিনি (র‌্যাবপ্রধান) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর জন্য এই অনুষ্ঠানে আসতে পারেননি।

চলতি বছর ১৫ এপ্রিল অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম র‌্যাব ফোর্সেস’র ৮ম মহাপরিচালক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ড. বেনজীর আহমেদ, বিপিএম’র (বার) পদোন্নতি ও আইজিপি হিসেবে নিয়োগ পাওয়ায় মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস পদে স্থলাভিষিক্ত হন। এর আগে তিনি সিআইডি’র প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

করোনায় আক্রান্ত হওয়ার কারণে গতকাল বৃহস্পতিবার র‌্যাবের উদ্যোগে চট্টগ্রামের বাঁশখালীতে জলদস্যুদের আত্মসমর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here