করোনা জয় করলেন তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়ার করোনা জয়
তামান্না ভাটিয়া ।

বিনোদন প্রতিবেদক: ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হওয়ার পর হায়দ্রাবাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেত্রী তার আসন্ন ওয়েব-সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদে ছিলেন। তখন শরীরে করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে পরীক্ষা করানো হয়। আর এরপরেই কোভিট-১৯ পজেটিভ আসে তার।

করোনাকে জয় করে পুরোপুরি সুস্থ হয়েছেন এ অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রথম সারির করোনা-যোদ্ধা অর্থাৎ ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানালেন অভিনেত্রী। নিজ ইন্সটাগ্রামে শেয়ার করেন হায়দরাবাদের যে হাসপাতালে তিনি ভরতি ছিলেন, সেখানকার ডাক্তার-নার্স-চিকিৎসাকর্মীদের সঙ্গে ছবি ।

ইনস্টাগ্রামে তমন্না দুটি ছবি শেয়ার করে লিখেন, ‘শব্দ দিয়ে বোঝাতে পারব না যে কন্টিনেন্টাল হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছে আমি কতটা কৃতজ্ঞ।’ এরই সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘আমি এত অসুস্থ হয়ে পড়েছিলাম, দুর্বল ও ভয় পেয়েছিলাম যে, তাঁরাই আমাকে সাহস জুগিয়েছেন। সেপ্টেম্বরের শেষের দিকেই করোনা পজিটিভ ধরা পড়েছিল ।

মূলত দক্ষিণী ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও বলিউডেও বেশ ভালোই জায়গা করে নিয়েছেন তামান্না। অভিনয় করেছেন ১০০ কোটির ঘরের ছবি বাহুবলীতেও। তাঁর বেশ কয়েকটি ছবির মুক্তি করোনার কারণে পিছিয়ে যায়। লকডাউনের কারণে দীর্ঘ বিরতির পর কাজে ফিরেই করোনার কবলে পড়েছিলেন এই সুন্দরী তারকা। এখন তিনি পুরোপুরি সুস্থ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here