কর্মীদের জন্য একশ’ মামলা খেলেও দুঃখ নেই

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী ।

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, আমি কোন খুন করি নাই। চুরি করি নাই। ধর্ষণ করি নাই। ডাকাতিও করি নাই। তাই আমার ভয় নাই। গত ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলার উপ নির্বাচনের দিনে আমার এক নিরীহ কর্মীকে বিনা অপরাধে আটক করার প্রতিবাদ করে মামলা খেয়েছি। নিজের কর্মীর জন্য এমন একশ’ মামলা খেলেও আমার কোন দুঃখ থাকবেনা। শুধু আপনারা (কর্মীরা) পাশে থাইকেন বিগত দিনের মত।

চরভদ্রাসন উপজেলার সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় নিক্সন চৌধুরী বলেন, উন্নয়ন মানে শুধু রাস্তাঘাট, কালভার্ট বা ভবন নির্মাণ না। সরকারি অফিসে জনগণের কাজকে সহজ ও স্বচ্ছ করাও উন্নয়ন। কিন্তু সরকারি অফিসে বসে থাকা কর্তাদের জন্য বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। সরকারি অফিসগুলো এখন দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে।

তিনি সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশাকে সদালাপী ও পরোপোকারী একজন জননেতা উল্লেখ করে তাঁর মৃত্যু উপজেলাবাসীর জন্য অপূরণীয় ক্ষতি বয়ে এনেছে বলে উল্লেখ করেন। এসময় তিনি চরভদ্রাসন উপজেলার উপনির্বাচনে একজন বিশেষ প্রার্থীকে জেতাতে প্রশাসন উঠেপড়ে লেগেছিল বলেও মন্তব্য করেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার আলী মোল্যার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন, চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ নাজনীন খানম, জেলা পরিষদের সদস্য বিউটি আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্যা প্রমুখ।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here