কাউসার আহমেদ মনা শাহবাজপুরের চেয়ারম্যান পদপ্রার্থী

মোস্তফা কামাল সোহেল; ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ১০নং শাহবাজপুর ইউনিয়নের লালমিয়া পাড়া’র কৃতিসন্তান সাউথ আফ্রিকার বিশিষ্ট ব্যবসায়ী সামাজিক কর্মকাণ্ডে ও জনগণের সর্বসময় অসহায় মানুষের পাশে থেকে নিজেকে প্রমাণ করছেন তিনি গরীব দুঃখি মানুষের বন্ধু সমাজসেবক মোঃ কাউছার আহমেদ মনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

এক আলাপচারিতায় কাউছার আহমেদ মনা জানান- আমি আগামী ১০নং শাহবাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।১০নং শাহবাপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমি শাহবাজপুর ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। তিনি এ প্রতিনিধির মাধ্যমে শাহবাজপুর ইউনিয়ন বাসীর সহযোগিতা কামনা করেছেন। সাথে সাথে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর কাছে দোয়া চেয়েছেন। প্রচার-প্রচারণা করার সময় তাঁর সমর্থকবৃন্দ সমাজসেবক কাউছার আহমেদ মনাকে বলেন,আপনি মাঠের নেতা হিসেবে সাধারণ জনগণের পাশে ছিলেন এবং সামনে আপনাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এটাই আপনার উপর আমাদের প্রত্যাশা ও ভরসা। আপনি চালিয়ে যান, আমরা আপনার পাশে আছি এবং থাকবো, ইনশাআল্লাহ। তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

পরিশেষে তিনি আরো বলেন, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। প্রতিটি নির্বাচনে ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সুসংগঠিত রয়েছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here