কিংবদন্তি শিল্পীকে শ্রদ্ধা জানাতে ঢাকা থেকে ছুটে এসেছেন চিত্রনায়ক জায়েদ খান

কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা জানাতে করোনা উপেক্ষা করে ঢাকা থেকে রাজশাহীতে ছুটে এসেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

রাজশাহী প্রতিনিধি: কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরকে  শ্রদ্ধা জানাতে করোনা উপেক্ষা করে ঢাকা থেকে রাজশাহীতে ছুটে এসেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।


এ সময় তার সঙ্গে ছিলেন নৃত্য পরিচালক মাসুম বাবুল, অভিনেতা মারুফ আকিব এবং চিত্রনায়ক জয় চৌধুরী।

গতকাল রাতেই শিল্পী সমিতির নেতৃবৃন্দ রাজশাহীতে পৌঁছান। তারা সেখানকার আগে থেকেই বুক করা সার্কিট হাউজে ওঠেন। এ সময় তাদের অভ্যর্থনা জানান প্রয়াত শিল্পীর স্ত্রী লিপিকা এন্ড্রু এবং কন্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

জায়েদ খান ও তার সঙ্গে অপরাপর শিল্পীদের দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন লিপিকা। তিনি দীর্ঘশ্বাস ছেড়ে এ সময় এফডিসিতে উল্লেখযোগ্য কেউ না আসায় হতাশা প্রকাশ করেন বলে সেখানে উপস্থিত সার্কিট হাউজের এক কর্মকর্তা জানিয়েছেন।

জায়েদ খান বলেন, তিনি আমাদের সম্পদ ছিলেন, আছেন, থাকবেন। তার শেষকৃত্যে অংশ নিতে পেরে আমরা গর্বিত। দাদার স্ত্রী, সন্তাদের সঙ্গেও কথা হয়েছে।  এন্ড্রু কিশোরদের আসলে মৃত্যু হয় না। দাদা তার অসংখ্য গানের মধ্যে দিয়ে তার অগণিত ভক্তদের মনে বেঁচে থাকবেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যা ৬ টা ৫৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান কিংবদন্তি সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর। দেশ বরেণ্য এই শিল্পী দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here