কুলাউড়ায় ইউএনও’র বাসায় নিরাপত্তা জোরদার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম এর ওপর সন্ত্রাসী হামলার পর দেশের সকল উপজেলায় সরকারের মাঠ প্রশাসনের কর্মকর্তা ইউএনওদের নিরাপত্তায় উদ্যোগী হয়েছেন সরকার। এরই প্রেক্ষিতে সারাদেশের ন্যায় মৌলভীবাজারের কুলাউড়ায়ও উপজেলার প্রধান প্রশাসনিক কর্মকর্তা (ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরীর সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করণে তাঁর সরকারী অফিস ও বাসভবনে সশস্ত্র আনসারের ৪ জন সদস্য দায়িত্ব শুরু করেছেন।

কুলাউড়া উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক মোঃ আনোয়ার হোসেন জানান, শুক্রবার রাত থেকে কুলাউড়ার ইউএনও মহোদয়ের নিরাপত্তায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের নির্দেশে ও সিলেট রেঞ্জ পরিচালক মহোদয়ের তত্ত্বাবধানে মৌলভীবাজার জেলার জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন ৪ জন সশস্ত্র আনসার সদস্যকে দায়িত্ব পালনের নির্দেশ দেন।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, শুক্রবার রাত থেকে আনসার সদস্যরা আমার বাসভবন ও কার্যালয়ের সামনে সার্বক্ষণিক দায়িত্ব পালন শুরু করেছেন। তাঁরা এ সংক্রান্ত একটি পত্র আমাকে দিয়েছেন।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here