কোনালের গানে কোটিপতি শাকিব-বুবলী!

বিজ্ঞাপন
5 Shares

বিনোদন প্রতিবেদকঃ শাকিব বুবলীর ‘আগুন লাগাইলো’ গানটি ইতিমধ্যে এক কোটি ভিউ অতিক্রম করেছে। পর্দায় গানটি নিয়ে হাজির হয়ে দর্শক মাতিয়েছিলেন শবনম বুবলী। সঙ্গে ছিলেন শাকিবসহ একঝাঁক শিল্পী।

মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবির ‘আগুন লাগাইলো’ শিরোনামের এই গানটি ২০১৯ সালের জানুয়ারি মাসে নায়ক শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যালেন এসকে ফিল্মে এ অবমুক্ত করা হয়। চলচ্চিত্রে সাধারণত রোমান্টিক ধাঁচের গানই করেন কোনাল।এ গানের মধ্য দিয়ে ‘কোটি ভিউ’র খাতায় নাম লেখালেন কোনাল।

‘আগুন লাগাইলো’ গানটি প্রকাশের পর থেকে ভিন্নরকম গায়কির জন্যও প্রশংসিত হন এই গায়িকা। এটি তার গাওয়া প্রথম কোনো গান, যা কোটি দর্শকের ভালোবাসা পেয়েছে। গানটিতে কণ্ঠ দিয়ে প্রশংসিত হন কোনাল। ইউটিউবে ১ কোটি বার দেখা ভিডিওর শিল্পী হিসেবে উচ্ছ্বসিত কোনাল।

এ প্রসঙ্গে কোনাল বলেন, এক কোটি ভিউ মানে, এক কোটি দর্শকের ভালোবাসা। আমি দর্শকের সেই ভালোবাসায় সিক্ত। এটি আমার গাওয়া প্রথম আইটেম ধাঁচের কোনো গান। গানটি গাওয়ার সময় দ্বিধায় ছিলাম,না জানি কেমন হয়,তবে ছবির প্রযোজক ও শীর্ষ অভিনেতা শাকিব খান গানটি পছন্দ করেন।

গত বছর রোজার ঈদে মুক্তি পাওয়া ছবি ‘পাসওয়ার্ড’। নির্মাণ করেছিলেন মালেক আফসারী। বক্স অফিস হিট করার পর গত ভালোবাসা দিবসে চ্যানেল আইয়ের পর্দায় ‘পাসওয়ার্ড’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়। তুরস্কে শুটিং হওয়া ‘আগুন লাগাইলো’ গানটির কথা ও সুর লিংকনের।

উল্লেখ্য, ‘পাসওয়ার্ড’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এসকে ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইমন ও অমিত হাসানসহ অনেকে।

রাজনীতি/কামরুল

5 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here