ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেলের শুভেচ্ছাবার্তা

ক্রীড়া ডেস্কঃ অনন্য মাইলফলক স্পর্শ করেছেন বর্তমানের অন্যতম সেরা ফুটবলার পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল ইতিহাসে দ্বিতীয় ফুটবলার হিসেবে গোলের সেঞ্চুরি করেছেন এ তারকা। এই অর্জনে রোনালদোকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে।উয়েফা নেশনস কাপের ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর দুর্দান্ত নৈপুণ্যে সুইডেনকে ২-০ ব্যবধানে হারিয়েছে পর্তুগাল। ম্যাচে দুই গোলই করেছেন রোনলালদো।

স্টকহোমের ফ্রেন্ডস অ্যারিনায় উয়েফা নেশনস লিগে নামার আগে গোলের সেঞ্চুরি পেতে ৩৫ বছর বয়সী রোনালদোর প্রয়োজন ছিল আর একটি মাত্র গোল।৪৪তম মিনিটে ফ্রি কিকের মাধ্যমে ম্যাচে নিজের প্রথম গোল তুলে নেন রোনালদো। ইরানের আলি দাইয়ির পর ইতিহাসে দ্বিতীয় ফুটবলার হিসেবে শততম গোল করার গৌরব অর্জন করেন তিনি।ম্যাচে ৭২ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় গোলটি করেন রোনলাদো। ডি বক্সের বাইরে থেকে জোরালো শটে দুর্দান্ত এক গোল করেন তিনি।ম্যাচ শেষ হলে টুইটারে রোনালদোকে অভিনন্দন জানান তিনবারের বিশ্বকাপ জয়ী পেলে।

ব্রাজিলের এ কিংবদন্তি লেখেন, ‘ভেবেছিলাম আমরা ১০০তম গোল উদযাপন করবো। কিন্তু এটা ১০১। যাত্রায় নতুন উচ্চতায় উঠায় তোমাকে অভিনন্দন ক্রিশ্চিয়ানো।’

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here