খালেদা জিয়ার সঙ্গে স্থায়ী কমিটির সাক্ষাৎ

বিএনপি
বিজ্ঞাপন
1 Share

নিজস্ব প্রতিবেদক, রাজনীতি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করতে তাদের এই সাক্ষাৎ বলে জানা গেছে।

শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় গুলশানের ‘ফিরোজায়’ যাবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা।

বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বিষয়টি জানিয়েছেন।

গত ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে সাজা ৬ মাসের স্থগিতে কারামুক্ত হওয়ার পর খালেদা জিয়া তার বাসা ফিরোজায় আছেন। গত রোজার ঈদেরও স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

এদিকে শনিবার ঈদুল আজহার দিন রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, নেত্রী এখনো বেশ অসুস্থ। তার সমস্যাগুলোর এখনো সমাধান করা সম্ভব হয়নি। তিনি তো চিকিৎসার সুযোগ পাচ্ছেন না। বর্তমান অবস্থায় দেশের হাসপাতালগুলোয় যাওয়া যায় না।

বিএনপির মহাসচিব বলেন, ডাক্তাররা আসতে পারছেন না। বিদেশে গিয়ে যে চিকিৎসা করবেন, তারও কোনো সুযোগ নেই। সেই কারণে তার উন্নত যে চিকিৎসা, সে সুযোগ তিনি পাননি। সেই সুযোগের অপেক্ষায় আছি। আশা করব, তিনি সে সুযোগ পাবেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া সুস্থ থাকলে তাকে নিয়েই আসতাম। কিন্তু মিথ্যা মামলায় আটক রাখা হয়েছিল। এখন নানা রকম শর্ত দিয়ে রাখা হয়েছে।

শ্রদ্ধা জানাতে বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

রাজনীতি/তারেক

1 Share
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here