খুলনায় দুই বাড়িতে পলাশ বাহিনীর ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, খুলনা: খুলনার তেরখাদা উপজেলার একটি গ্রামে সন্ত্রাসী পলাশ শেখের নেতৃত্বে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাঙচুর ও মারধরের অভিযোগ পাওয়া গিয়েছে। তবে ঘটনায় জড়িত কাউকে এখনো পুলিশ আটক করতে পারেনি।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার তেরখাদা ইউনিয়নের পানতিতা গ্রামের সোহেল মোল্লা ও আসাদ শেখের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এর আগে, গত এপ্রিলেও সন্ত্রাসী পলাশ শেখের নেতৃত্বে হামলা চালানো হয়েছিল বলে জানা যায়।

ভুক্তভোগীরা জানায়, এপ্রিলের পর গত সোমবার ফের বারাসাত গ্রামের বাসিন্দা সন্ত্রাসী পলাশ শেখের নেতৃত্বে তরিক মোল্লা, মাসুদ, সাঈদ, মুন্না, আসিব শেখসহ ২৫ জন দুর্বৃত্ত পানতিতা গ্রামের সোহেল মোল্লা ও আসাদ শেখের বাড়ি ভাঙচুর করে।

কিছুদিন আগে চাদার টাকা না দেওয়ার কারণে আসাদ শেখকে মেরে গুরুতরভাবে আহত করে পলাশের সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় মামলা করেন আসাদ। এদিন সেই মামলা তুলে নেওয়া ও পুনরায় চাঁদার টাকার দাবিতে সোহেল ও আসাদের বাড়িতে হামলা চালানো হয়।

গ্রামবাসীদের অভিযোগ, পলাশ ধারাবাহিকভাবে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। তার বিরুদ্ধে অস্ত্র ও সাংবাদিকের বাড়ি ভাঙচুরের মামলাসহ একাধিক গুরুতর অভিযোগে মামলা রয়েছে।

তবে পলাশ শেখ বলেন, এই ঘটনায় আমি জড়িত নই। আমাকে মিথ্যা ভাবে ফাঁসানো হচ্ছে।

তেরখাদার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুইটি বাড়ি ভাঙচুর করা হয়েছে। আসাদ শেখের বাড়ি বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here