গানের সম্রাটকে চিরবিদায় জানানোর যত প্রস্তুতি

বিজ্ঞাপন
29 Shares

বিনোদন প্রতিবেদকঃ জনপ্রিয় কন্ঠশিল্পী এন্ড্রু কিশেোর আটদিন আগেই পৃথিবীর সকল মায়া ত্যাগ করে লাখো-কোটি ভক্তকে কাঁদিয়ে মৃত্যুকে বরণ করে নিয়েছেন। বুধবার (১৫ জুলাই) বাংলা ছায়াছবির গানের মুকুটহীন সম্রাটকে চিরবিদায় জানানো হবে। মৃত্যুর পর কী কী করতে হবে সব পরিকল্পনা নিজেই করে গেছেন তিনি। চিরবিদায় জানানোর আগে প্রিয় এই শিল্পীর পরিকল্পনার প্রস্তুতি নেওয়া হয়েছে।

এদিকে বরেণ্য এই সংগীতশিল্পীকে পরিবারের পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধার জন্য নেওয়ার কথা থাকলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনাগ্রহের কারণে পরিবারের পক্ষ থেকে তা বাতিল করা হয়েছে। 

সংগীতশিল্পী মোমিন বিশ্বাস বলেন, আগামীকাল দাদাকে সমাহিত করা হবে। সমাহিত করার আগে দাদাকে হাসপাতালের হিমঘর থেকে সকাল সাড়ে ৮টায় বের করে সকাল ৯টায় নেওয়া হবে স্থানীয় চার্চে। এরপর তাকে নিয়ে আসা হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন দেশের প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

প্রসঙ্গত, গেল বছরের সেপ্টেম্বর থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। দীর্ঘ ৯ মাস চিকিৎসাধীন এন্ড্রু কিশোর ১১ জুন রাতে একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। তারপর মিরপুর বাসায় থাকার পর রাজশাহী নিজ গ্রামে চলে যান। তারপর থেকে সেখানে তার বোনের বাসা সংলগ্ন ক্লিনিকেই ছিলেন। সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে না ফেরার দেশে চলে গেছেন গানের সম্রাট।

রাজনীতি/কামরুল

29 Shares
বিজ্ঞাপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here