গৃহবধূ ধর্ষণের অভিযোগে প্রবাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাভার: সাভারে চাকরির প্রলোভনে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইতালি ফেরত এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সাদিকুর রহমান সেলিম (৫০)। করোনা মহামারী শুরুতে ইতালীর ভ্যানিস থেকে দেশে ফিরে আটকা পড়েছিলেন তিনি। সাভার পৌর এলাকার মানিকগঞ্জ সমিতি রোড এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

সোমবার (৫ অক্টোবর) সকালে তাকে গ্রেপ্তারের পর বিকেলে ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করেছে পুলিশ। একই দিন ভুক্তভোগী ওই নারী সাভার মডেল থানায়  নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, তার স্বামী পেশায় একজন কাঠমিস্ত্রি। করোনা ভইরাসের প্রাদুর্ভাবে স্বামীর আয় না থাকায় নিজেই কাজের সন্ধানে বের হন। পরে এক ব্যক্তির মাধ্যমে সাভার বাজার বাসস্ট্যান্ডের ইতালি ফেরত প্রবাসী সেলিমের সঙ্গে তার পরিচয় হয়। চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তার সাত তলা বাসায় নিয়ে ধর্ষণের পর কৌশলে ভিডিও ধারণ করেন। এত দিন ধারণকৃত ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে আসছিল সেলিম নামে ওই প্রবাসী। পরে আজ সকালে সাভার মডেল থানায় তিনি এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন।

সাভার মডেল থানার পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার ওই প্রবাসীকে বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here