চলচ্চিত্রে ব্যস্ত নৈনামিক!

জে, আর, সুমন প্রকাশিত : ১ মার্চ ২০২১

নৈনামিক এবার চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত সময় পার করছে। ইতোমধ্যে বেশ কিছু সিনেমার গান নিয়ে কাজ করছে সংগীতের এই সংগঠনটি। বাংলাদেশের বেশ কিছু গুনি চলচ্চিত্র নির্মাতাদের নতুন সিনেমার গান করবে তারা।

এ প্রসঙ্গে নৈনামিক এর প্রধান মোঃ গালিব হাসান জানান, “আমরা নৈনামিক কাজ করছি চলচ্চিত্রের গান নিয়ে। আমরা সঙ্গীতের প্রতিটি স্তরে কাজ করে নৈনামিকের গানকে ছড়িয়ে দিয়ে সবার হৃদয়ে স্থান করে নিতে চাই, সেই লক্ষেই কাজ করছি আমরা। মূলত সঙ্গীতের মূল ধারাকে বুকে ধারণ করে এর প্রতিটি স্তরকে সঙ্গী করে প্রতিনিয়ত আমরা কাজ করে যাচ্ছি, আগামীতেও যাবো। আমরা চাই আমাদের গানগুলো দেশের প্রতিটি প্রান্তে ছড়িয়ে পরুক, প্রতিটি জায়গায় এবং মানুষ সুস্থ ও শুদ্ধ সংগীতকে সাদরে গ্রহণ করুক। আপনারা জেনে আনন্দিত হবেন যে, বাংলাদেশ নাট্য নির্মাতাদের অ্যাসোসিয়েশন ডিরেক্টরস গিল্ড এর জন্য আমরা “ডিরেক্টরস গিল্ড” শিরোনামে গান তৈরি করেছি । আশা করি আমাদের আগত গানগুলো শ্রোতাদের পছন্দ হবে।”

প্রসঙ্গত, নৈনামিক ইতোমধ্যেই বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকীতে প্রকাশ করেছে তাদের প্রথম মৌলিক গানের “দেশ বাংলাদেশ” এবং গত ডিসেম্বরে প্রকাশ করেছে দেশের শ্রেষ্ঠ সন্তান শহীদ বুদ্ধিজীবীদের নিয়ে গান “নির্ভীক চোখ”। সেই সঙ্গে মহান বিজয় দিবস ও অমর একুশে ফেব্রুয়ারি নিয়ে “যোদ্ধা”, “বিজয়ের দিন” ও “ফেব্রুয়ারি” শিরোনামে গান প্রকাশ করেছে।

এছাড়াও নৈনামিক এর মৌলিক ২টি গান ভিডিও আকারে আসছে, যার ভিডিওটি নির্মান করছে নাট্য নির্মাতা ইমন সাদী।

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :