চসিকের প্রকৌশল বিভাগের ১৮ জনকে একযোগে বদলি

চসিক ।

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রকৌশল বিভাগের ১৮ কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে। বদলী হওয়া সবাই প্রকৌশল বিভাগের যান্ত্রিক উপবিভাগের বিভিন্ন পুল অফিসে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) চসিক প্রশাসক খোরশেদ আলম সুজনের অনুমতিক্রমে প্রধান প্রকৌশলী এই বদলি আদেশে সই করেন। এরপর আদেশের কপি পাঠানো হয় প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে।

বদলি হওয়া কর্মচারীরা হলেন— নাসির উদ্দিন, জিয়াউল হক, মো. জাবেদ, মিটন দাশ, নুর নবী, পীযূষ বড়ুয়া, নাসিম উদ্দিন, গোলাম রহমান, আমির হোসেন রাশেদ, রাজু মিত্র, লিটন বড়ুয়া, রণজিৎ দে, জামশেদ মো. তবারক, রতন ঘোষ, নাছির উদ্দিন, কাঞ্চন বসাক, মো. সেলিম এবং শিমুল কান্তি দে।

এ ব্যাপারে চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামশুদ্দোহা জানান, প্রকৌশল বিভাগের অভ্যন্তরীণ ১৮ জন কর্মচারীর কর্মস্থল বদল করা হয়েছে। এটা প্রকৌশল বিভাগ থেকে করা হয়েছে। পরে আমাদের অবহিত করা হয়েছে। সব বিভাগে গতিশীলতা আনতে চসিকের প্রশাসক মহোদয় যে রদবদল করছেন, এটাও সেই প্রক্রিয়ার অংশ।

প্রসঙ্গত, বিগত ৬ আগস্ট চসিকের প্রশাসক হিসেবে দায়িত্ব নেন নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন। দায়িত্ব নেওয়ার পর প্রথম দফায় তিনি রাজস্ব বিভাগে বড় ধরনের রদবদল করেন। এরপর পরিচ্ছন্নতা বিভাগ, স্বাস্থ্য বিভাগসহ আরও বিভিন্ন পদে রদবদল হয়েছে।

রাজনীতি/কাসেম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here