চুয়াডাঙ্গায় করোনায় জেলা পরিষদ সদস্যের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের   সদস্য ও ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাবুল হক ঠাণ্ডু (৫২) কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে (পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত আসাবুল হক ঠান্ডু আলমডাঙ্গা উপজেলার বড়বোয়ালিয়া গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে ।


জেলাপরিষদের ১নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম শাহান জানান, আসাবুল হক গত ১৪ আগস্ট করোনার উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থা গুরুতর হলে ১৬ আগস্ট ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান। ২০১৬ সালের ২৮ ডিসেম্বর সর্বশেষ অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে জেলা পরিষদের ৮ নম্বর ওয়ার্ড ( ভাংবাড়িয়া , হারদী ও কুমারী ইউনিয়ন) থেকে সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি হাটবোয়ালিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন। জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন এবং একই সাথে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

রাজনীতি/কাজল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here