ছুটি কাটাতে আসিনি: অভিষেকের আগে রোনালদো

ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১

বহু প্রতীক্ষার পর অবশেষে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্রিশ্চিয়ানো রোনালদো দলে যোগ দেওয়ার পর প্রথম ম্যাচ খেলতে নামতে চলেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে নিঃসন্দেহে রোনালদোর দেখা মিলবে বলেও জানিয়ে দিয়েছেন কোচ ওলে গানার সোল্কজায়ের। এরই মধ্যে প্রতিপক্ষদের আগাম সতর্কবার্তা দিয়ে রাখলেন পর্তুগিজ মহাতারকা।

৩৬ বছর বয়সী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সাড়া জাগিয়ে ইউনাইটেডে ফিরলেও কেরিয়ারের সায়াহ্নে এসে তিনি প্রিমিয়র লিগে কতটা প্রভাব ফেলতে পারবেন সেই নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়ে গিয়েছে। পরিসংখ্যানের বিচারে অন্তত রোনালদো এখনই থামার কোন ইঙ্গিত দিচ্ছেন না। পাশপাশি রেড ডেভিলস জার্সিতে দ্বিতীয় অভিষেকের আগে কড়া ভাষায় নিজের মনোভাব স্পষ্ট করে দিলেন রোনালদো। খবর হিন্দুস্তান।

ইউনাইটেডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রাক্তন সতীর্থ ওয়েস ব্রাউনকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘আমি এখানে ছুটি কাটাতে আসিনি। অতীত অত্যন্ত গৌরবময় ছিল যেখানে বহু বছর আগে আমি এই জার্সি পড়ে অনেক কিছুই জিতেছি। তবে আমি পুনরায় আরও খেতাব জিততে চাই। আমি এবং আমার সতীর্থরা সকলেই খেতাব জিততে সক্ষম। আমি তৈরি। ক্লাব, সমর্থক সকলেই পরের স্তরে যেতে আগ্রহী। আমি নিশ্চিত পরের তিন চার বছরে আমি সাফল্য পাবই।’

রোনালদো ২০০৯ সাল অবধি ছয় বছর ইউনাইটেড জার্সিতে খেলে মোট আটটি মেজর ট্রফি জেতেন। পাশপাশি নিজের প্রথম লিগ খেতাব থেকে শুরু করে ব্যালন ডিঅর সবই ইউনাইটেডে খেলার সময়ই তিনি জেতেন। ওলের অধীনে এখনও কোন ট্রফি না জিতলেও রোনালদোর আসায় সেই ছবি বদলের আশাই করবেন রেড ডেভিলস সমর্থকরা।

রাজনীতি/এসজি

আপনার মতামত লিখুন :