জন্মদিনে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে পরীমনি

বিনোদন প্রতিবেদকঃ চিত্রনায়িকার পরীমনির আজ জন্মদিন। প্রতি বছর জন্মদিনের প্রথম ভাগটি তিনি সুবিধাবঞ্চিত অসহায় শিশুদের কাছে যান, তাদের আবদার পূরণ করেন। এবারও এর ব্যতিক্রম হবে না।

দুপুর পর্যন্ত এ কর্মসূচি চলবে তার। এরপর সন্ধ্যায় একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে পালন করবেন তার এবারের জন্মদিনের অনুষ্ঠান। সেখানে সহকর্মী, গণমাধ্যমকর্মী থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত হয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। 

জন্মদিনের আয়োজন প্রসঙ্গে পরীমনি বলেন, করোনাভাইরাসের কারণে গত কয়েক মাস প্রাণ খুলে হাসতে পারিনি। এবারের জন্মদিনটি উদযাপনের কোনো ইচ্ছা ছিল না। কিন্তু স্বাস্থ্যবিধি মেনে জন্মদিন বিশেষভাবে উদযাপন করা যেতেই পারে। কিছুটা হলেও মানসিক প্রশান্তি পাওয়া যাবে, প্রিয় মুখগুলোর সঙ্গে দেখা হবে, গল্প ও আড্ডা হবে, প্রাণখুলে একটু হাসতেও পারব। সবার কাছে দোয়া চাই, যেন সুস্থভাবে আগামী সময়গুলো পার করতে পারি। 

ছবিতে নিয়মিত অভিনয় করছেন পরীমনি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বিশ্ব সুন্দরী’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় আছে। 

এছাড়া আবু রায়হান জুয়েলের পরিচালনায় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের নতুন একটি ছবির কাজ শেষ করেছেন সম্প্রতি। এছাড়া নতুন কয়েকটি ছবির শুটিং শুরু করবেন এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশের পর থেকে নিয়মিতভাবে বাংলাদেশ ও বিশ্বব্যাপী লাখ লাখ বাঙালি চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে মনে স্থান করে নিয়েছেন।

১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরায় জন্ম নেয়া পরিমনির আসল নাম শামসুন্নাহার স্মৃতি। খুব অল্প বয়সে বাবা-মা হারানোর পর নানার বাড়িতে বড় হন তিনি। এইচএসসি পাস করে ২০১১ সালে ঢাকায় আসেন এবং বুলবুল ললিত কলা একাডেমি (বাফা) থেকে নাচ শিখেন।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পরিমনি মূলত ২০১২ সালে নাটকের মাধম্যে অভিনয় জগতে নাম লেখান। পরবর্তী দুবছরে এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, কোথা দিলাম, তোমার জন্য, এপারওপার, নারী ও নবনিতা, মন ভালো নাই এবং সেকেন্ড ইনিংসসহ বেশ কয়েকটি টিভি নাটকে দুর্দান্ত অভিনয়ের মধ্য দিয়ে দর্শকের মন জয় করেন।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here