জারা বিউটি পার্লারের দ্বিতীয় শোরুম উদ্বোধন

লাইফস্টাইল ডেস্কঃ বর্তমান ফ্যাশন ও রূপচর্চার ক্ষেত্রে মেকওভারএকটি গুরুত্বপূর্ণ বিষয়। নিজেকে আরো সুন্দর ও ভালো দেখানোর জন্য রূপচর্চা অপরিসীম। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে রূপচর্চার জন্য সবচেয়ে ওই জমি স্থান হচ্ছে পার্লার। বিউটি পার্লার থেকে মানুষ তার নিজেকে সুন্দর রাখার জন্য সব ধরনের জিনিস থেকে শুরু করে সবকিছুই করতে পারে।

হেয়ার কাটিং মেডিকেয়ার রিবন্ডিং, ফেসওয়াশ থেকে শুরু করে ইত্যাদি আরো অনেক কিছু। আর তাই দিনে দিনে গড়ে উঠেছে নতুন নতুন বিউটি পার্লার। মিরপুর ১ নম্বরে বর্তমানে সব থেকে ভালো যে কয়টি পার্লার আছে তাদের মধ্যে জারা বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টার জনপ্রিয়।

মিরপুর এলাকাবাসীদের জরা বিউটি পার্লার পছন্দের একটি পার্লার। বিভিন্ন ওয়েডিং জন্মদিন পার্টি থেকে শুরু করে সব কিছুরই জন্য এবং নিজেকে তৈরি করার জন্য জারা বিউটি পার্লার উপরে অনেকেই ভরসা করে থাকে।
দীর্ঘ অনেক বছর যাবত জারা বিউটি পার্লার সুনামের সাথে মিরপুর আবাসিক সেবা দিয়ে আসছে। যারা বিউটি পার্লারের মালিক ছাড়া তিনি মনে করেন বিউটিপালার শুধু মেকাপের ক্ষেত্রে নয় একটি মানুষকে সুন্দর করে তোলার জন্য এবং তার আসল রূপ ফুটিয়ে তোলার জন্য আমরা সবসময় চেষ্টা করি। একটি মানুষ তখনই সুন্দর হয় যখন সে তার নিজের রূপচর্চায় এবং নিজের যত্ন নেবে।

সেই ধারাবাহিকতায় এবং মিরপুর এলাকা আবাসিক এর উৎসাহে। জারা বিউটি পার্লার তার দ্বিতীয় শোরুম উদ্বোধন করল গত 28 ই আগস্ট।
জারা বিউটি পার্লারে উদ্বোধন সময় উপস্থিত মিডিয়া ব্যক্তিত্ব থেকে শুরু অনেক খ্যাতিমান লোক।


ছিলেন মিডিয়ার বাইরে বেশ কয়েকজন। টিভি নাটকের অভিনেত্রী কাজল সুবর্ণ, শাহিন, পলাশ, বৃষ্টি রহমান, শুরু কর আরো অনেক।

দ্বিতীয় ব্রাঞ্চ উদ্বোধন করে জারা বিউটি পার্লারের মালিক জারা মা । তিনি মনে করেন মা’র থেকে বড় গেস্ট আর কেউ হতে পারে না। মা’র হাত ধরে কোন কিছু হলে সেটা সফলতা আসে অনিবার্য। তাই তিনি তার মা’র হাত দিয়ে তার দ্বিতীয় ব্রাঞ্চ ওপেনিং করেন।

বর্তমানে করোনা নিয়ে মানুষ এখন অনেক আতঙ্কিত তবে অধিকাংশ মাসি 2020-a মানুষ লকডাউনে ঘরে বসে ছিলেন। ছিলনা তাদের হাতে তেমন কোন কাজ ঠিক হয়তো মানুষ এই লকডাউন এর ভিতরে বসে থেকে নিজেকে গুটিয়ে নিয়েছে অনেক কিছু থেকে। আবার পরিষ্কার পরিচ্ছন্নতার নিজের শরীরের যত্ন অনেকেই ঠিক ভাবে নেয়। এর ভিতরে অনেক কলকারখানা থেকে শুরু করে বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ার অবস্থা হয়ে পড়েছিল। এরই ভেতরে জারা বিউটি পার্লার বন্ধ থাকার পরেও তার নিজের স্টাফদের তিনি ঠিকমতো বেতন দিয়ে গিয়েছে। সেইসাথে অসহায় দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন জারা বিউটি পার্লার।

রাজনীতি/সাদিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here