জাহাঙ্গীর কবির নানকের রোগ মুক্তি কামনায় কাউন্সিলর আজাদের দোয়া

নিজস্ব প্রতিবেদকঃ করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনায় সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বাদ এশা আজাদুর রহমান আজাদের টিলাগড়স্থ কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


দোয়া মাহফিলে জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে মহান রাব্বুল আল আমিনের দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন,২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুহিবুর রহমান, সিনিয়র সহ সভাপতি বিশ্বজিৎ দেব রায় বিশু, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এড.ফখরুল ইসলাম, সিলেট জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো: দবির আলী, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মুহিবুস সালাম রিজভী, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য সুবেদুর রহমান মুন্না, মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এম.এ হান্নান,
মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠা কালীন কমিটির সদস্য আজাদুর রহমান চঞ্চল, মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেলিম চৌধুরী, মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠা কালীন কমিটির সদস্য গোলাম রহমান চৌধুরী রাজন, দুবাই আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মাসুক আহমদ রুমেল, ২০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস.আর শাওন, মহানগর যুবলীগ নেতা মঞ্জুর আহমদ, রঞ্জন দে, টিটু চৌধুরী, জাকির হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সয়েফ আহমদ, অনিরুদ্ধ মজুমদার পলাশ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা জাহের সুমন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক রাফিউল করিম মাসুম, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শওকত হাসান মানিক সহ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

দোয়া মাহফিল পূর্ব এক সংক্ষিপ্ত সভায় সিলেট জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষাবিষয়ক সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ও আস্থাভাজন একজন ব্যক্তি। তিনি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীর নির্দেশে দলের দুঃসময়ে পাশে ছিলেন। শত ঘাত-প্রতিঘাত মোকাবেলা করেও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি জনগণের কল্যাণে কাজ করতে গিয়ে আজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমরা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাহাঙ্গীর কবির নানকের সুস্থতায় মহান রাব্বুল আল আমিনের কাছে দোয়া প্রার্থনা করছি।

রাজনীতি/কামাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here