জুটি বাঁধছেন আসিফ ইমরোজ-দীঘি

বিনোদন প্রতিবেদকঃ অবশেষে ‘তুমি আছ তুমি নেই’ ছবিতে প্রার্থনা ফারদীন দীঘির নায়ক চূড়ান্ত হলো। দীঘির নায়ক হয়ে আসছেন সুপার হিরো আসিফ ইমরোজ। এর আগে বাপ্পি ও সাইমনকে চুরান্ত করা হয়েছিল।

সম্প্রতি দেলোয়ার জাহান ঝন্টু এই নির্মাতা নতুন একটি সিনেমা ঘোষণা দিয়েছেন নাম ‘তুমি আছ তুমি নেই’।


এ নির্মাতা এখন পর্যন্ত সাড়ে তিন শর বেশি চিত্রনাট্য লিখেছেন, পরিচালনা করেছেন ৭৩টি চলচ্চিত্র। এদিকে এই নির্মাতার নতুন ছবিতে দীঘির নায়ক হিসেবে প্রথমে বাপ্পী চৌধুরী এবং পরে সাইমনের নাম ঘোষণা করা হলেও শেষ পর্যন্ত তারা বিভিন্ন কারণে সরে আসেন।

অবশেষে রবিবার দীঘির বিপরীতে আসিফ ইমরোজকে চূড়ান্ত করা হয়। ২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সাংসার’ দিয়ে সিনেমায় কাজ শুরু করেন তিনি।প্রথম সিনেমা দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি।

১১ তারিখে ৫টি গানের মধ্যে ২টি গান রেকর্ডিং হবে। তিনটি গান রেকর্ডিং আগেই হয়েছে। দীঘি ও আমার ফটোশুটও হবে সে সময়। আর সব ঠিক থাকলে ১৫ তারিখ থেকে গাজীপুরে শুরু হবে শুটিং।

ইমরোজ বলেন, ‘শ্রদ্ধেয় নির্মাতা ঝন্টু ভাইয়ের সঙ্গে রবিবারে সবকিছু চূড়ান্ত হয়েছে। আশা করি কাজটি অনেক সুন্দর হবে। এমন গুনি মানুষের সাথে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

উল্লেখ্য, আসিফ ইমরোজ। ২০০৯ সালে ‘সুপার হিরো সুপার হিরোইন’ রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছিলেন। সেরাদের মধ্যে তার অবস্থান ছিল তৃতীয়। ২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সাংসার’ দিয়ে সিনেমায় কাজ শুরু করেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘ময়না পাখির সংসার’ এবং ‘ভালো থেকো’ শিরোনামে আরো একটি সিনেমার প্রায় সত্তর ভাগ কাজ শেষ করেছেন। 

দীঘি চলতি বছরের সেপ্টেম্বরে এফডিসিতে ‘টুঙ্গিপাড়ার মিঞা ভাই’ নামে একটি ছবির শুটিংয়ের মাধ্যমে তার নায়িকা হিসেবে যাত্রা শুরু হয়। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত শান্ত খান। এটি ছাড়াও আরও পাঁচটি ছবিতে অভিনয়ের কথা রয়েছে ।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here