ডান হাতে চোট পেলেন ঋতুপর্ণা!

বিনোদন প্রতিবেদকঃ বিশ্বজুড়ে করোনা আবহ, উপরন্তু লকডাউনে দেশের বাইরে দীর্ঘকাল। যদিও পরিবারের সঙ্গেই রয়েছেন। তবুও কলকাতা ছেড়ে প্রায় তিন মাস সিঙ্গাপুরে আটকে। আর সেখানেই সাইকেল চালাতে গিয়ে ডান হাতের কবজিতে বেকায়দায় মোচড় লেগেছে ঋতুপর্ণা সেনগুপ্তর। খবর সংবাদ প্রতিদিন।

বর্তমানে অভিনেত্রী রয়েছেন সিঙ্গাপুরে। মার্চ মাসে মেয়ে রিসোনাকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন স্বামী সঞ্জয়ের সঙ্গে। কিন্তু লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েছেন। লকডাউনের সুবাদে গোটা পরিবারে একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। কিন্তু তার মাঝেই ঘটল অঘটন!

টুইটারে অভিনেত্রীর পোস্ট দেখে উদ্বিগ্ন অনেকেই। দ্রুত আরোগ্য কামনা করে পালটা টুইটও করেছেন অনুরাগীদের অনেকে। তবে তাদের কৌতূহল একটাই, খুব গুরুতর চোট কী? না সেরকম চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার কথায়, কবজি এবং আঙুলে প্রচণ্ড একটা ব্যথা অনুভব করলেও ধীরে ধীরে সুস্থ হচ্ছি। তবে ভাল, ভাঙেনি কিংবা কোনওরকম চিড় ধরেনি। আগের থেকে এখন অনেকটাই ভাল রয়েছি। দেখি কবে পুরোপুরি সুস্থ হতে পারি। ইতিমধ্যেই তিনি আকুপাংচার করিয়েছেন বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, লকডাউনে শুটিং না থাকলেও কাজ থেকে কিন্তু পুরোপুরি বিরতি নেননি অভিনেত্রী। সিঙ্গাপুরে বসেই নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে অনুরাগীদের উপহার দিয়েছেন গান, কবিতা, নাচ। তবে এখন হাতে চোট পাওয়ার জন্য সবটাই বন্ধ।

বাংলাদেশের স্বামী কেন আসামি, আমি সেই মেয়ে, রাঙা বউ, সাগরিকা থেকে শুরু করে একটি সিনেমার গল্পসহ অনেক ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

রাজনীতি/কামরুল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here