ডিপজলের নায়িকা আঁচল

জিয়াউর রহমান সুমন প্রকাশিত : ১৮ জুন ২০২১

জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের নতুন চলচ্চিত্র ‘ঘর ভাঙ্গা সংসার’ এ অভিনয় করছেন নায়িকা আঁচল। গত (বুধবার) মহরতের মধ্য দিয়ে শুরু হয়েছে ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। এতে ডিপজলের বিপরীতে দেখা যাবে সম্ভাবনাময় চিত্রনায়িকা শিরিন শিলাকেও। তবে নায়িকা হিসেবে থাকবে আঁচল।

নতুন চলচ্চিত্র ‘ঘর ভাঙ্গা সংসার’ নিয়ে ডিপজল বলেন, আমার প্রতিটি সিনেমায় বিনোদনের পাশাপাশি পারিবারিক ও সামাজিক বক্তব্য থাকে। যাতে দর্শক আনন্দের সঙ্গে শিক্ষণীয় কিছু পান। ঘর ভাঙ্গা সংসার ছবিতেও সামাজিক বক্তব্য থাকবে সাথে অবশ্যই বিনোদনে ভরপুর থাকবে।

আঁচল বলেন, ডিপজল ভাইয়ের সাথে এটাই আমার প্রথম কাজ। আর ছবির গল্পটি দারুণ, শিক্ষনীয় অনেক কিছু আছে। পরিচালক আকবর ভাই ধন্যবাদ আমাকে এই ছবিতে প্রধান নায়িকা হিসেবে পছন্দ করার জন্য। আশা করি, ছবিটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, ঢালিউডের মুভিলর্ডখ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রতি মাসে একটি করে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন তিনি। শুধু ঘোষণাতেই আটকে নেই এই প্রযোজক। ইতোমধ্যে শেষ করেছেন ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমার কাজ।

রাজনীতি/জিসু

আপনার মতামত লিখুন :