ড্রতে শেষ হলো রিয়ালের মৌসুম

ম্যাচের তিন মিনিটে হেডের সাহায্যে গোল করেন সার্জিও রামোস।

ক্রীড়া ডেস্ক: করোনার বিরতি থেকে ফিরে টানা ১০ ম্যাচে জয় তুলে নিয়ে লা লিগার শিরোপা জয় করে রিয়াল মাদ্রিদ। তবে মৌসুমে নিজেদের শেষ ম্যাচে লেগানেসের বিপক্ষে আর জিততে পারেনি তারা। মৌসুম শেষ করতে হয়েছে ২-২ গোলের ড্র নিয়ে। এই ড্রয়ে রিয়ালের কিছু না হলেও বড় ক্ষতি হয়ে গেছে লেগানেসের। কারণ এই ড্রয়ের কারণে তারা লা লিগা থেকে সেগুন্দা ডিভিশনে নেমে গেছে। যদি রিয়ালের বিপক্ষে শুধুমাত্র জয় তুলে নিতে পারতো তারা তাহলেই বেঁচে যেতে তারা। কিন্তু সেটি আর হয়নি। ২০১৬ সাল থেকে লা লিগায় খেলে এখন আবার তাদের সেগুন্দা ডিভিশনেই নেমে যেতে হলো।

ম্যাচটিতে রিয়ালের হয়ে গোল করেন সার্জিও রামোস ও মার্কো আসেনসিও। অপরদিকে লেগানেসের হয়ে গোল করেন ব্রায়ান গিল ও রজার অ্যাসাল। ম্যাচের ৯ মিনিটে রামোস ও ৫২ মিনিটে আসেনসিও গোল করেন। অপরদিকে লেগানেসের হয়ে ব্রায়ান গিল ৪৬ মিনিটে ও রজার অ্যাসাল ৭৮ মিনিটে গোল করেন।

এই মৌসুমে ৩৮টি ম্যাচের মধ্যে রিয়াল জয় পেয়েছে ২৬টি ম্যাচে। ড্র করেছে ৯টি ম্যাচ। আর হেরেছে ৩টি ম্যাচে। তাদের পয়েন্ট ৮৭। আর দ্বিতীয়স্থানে থাকা বার্সার পয়েন্ট ৮২। ফলে ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে থেকেই মৌসুম শেষ করতে সমর্থ হয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রাজনীতি/আফজাল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here