তানহা-রাজন’র ‘স্বপ্ন দেখা রাজকন্যা’

বিনোদন প্রতিবেদক প্রকাশিত : ২৮ মার্চ ২০২১

চিত্রনায়িকা তানহা মৌমাছি ও চিত্রনায়ক রাজন প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন শাপলা মিডিয়া প্রযোজিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ চলচ্চিত্রে।

এ ছবি নির্মাণের মাধ্যমে আবারো ক্যামেরা-অ্যাকশনে ফিরেছেন চিত্রনির্মাতা ডি এইচ বাদল খান। রাজধানীর উত্তরায় চলছে ছবির দৃশ্য ধারণ। এপ্রিলের প্রথম সপ্তাহে কক্সবাজার হবে ছবির গানের শুটিং। একটানা কাজ করে শেষ করা হবে ছবির চিত্রায়ণ।

এ প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, গত বছরের ডিসেম্বর থেকে বলতে গেলে টানা ব্যস্ততা। ওই সময় রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ ছবির কাজ করেছি। নাসির উদ্দিনের ‘বাসর ঘর’এবার করছি ডি এইচ বাদল খানের ‘স্বপ্ন দেখা রাজকন্যা’।

আশা করছি ডি এইচ বাদল খান স্যারের বিশ্বাস রাখতে পারবো। বুঝতে পারছি এক ধরনের চ্যালেঞ্জের মধ্য দিয়ে আমাকে যেতে হবে, তবে আমি সে জন্য প্রস্তুত।

চিত্রনায়ক রাজন বলেন, প্রথমবার তানহার মৌমাছির সাথে জুটি বেঁধে কাজ করছি।’স্বপ্ন দেখা রাজকন্যা’ ছবির গল্প চমৎকার। আমি আশাবাদী আমাদের জুটি দর্শক গ্রহণ করবে। এছাড়া একই প্রতিষ্ঠানের বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা চলছে। সব কিছু ঠিক হলেই জানাতে পারব। এই সংকটকালে শাপলার উদ্যোগ চলচ্চিত্রের জন্য আশীর্বাদ।

রাজনীতি/কামরুল

আপনার মতামত লিখুন :